fbpx

অপু-বুবলীর বাকযুদ্ধ, মজা নিচ্ছেন ভক্তরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। শুধু তাই নয়, দুজনই আবার ঢালিউড কিং শাকিব খানের সন্তান জয়-বীরের মা।

অপু প্রাক্তন, আর বুবলী এখনও বর্তমান নাকি প্রাক্তন, তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। সে যা-ই হোক, শাকিবকে নিয়েই এই অপু-বুবলী ফেসবুকে বাক যুদ্ধে লিপ্ত হচ্ছেন প্রতিনিয়তই।
দু’জনেই তাদের ফেসবুকে পাল্টাপাল্টি পোস্ট দিচ্ছেন। এ যেন দুই সতীনের যুদ্ধ। আর তাদের কথা চালাচালি নেট-নাগরিকরা বেশ উপভোগ করছেন। সেটা অবশ্য তাদের কমেন্ট বক্সে গেলেই দেখা যাচ্ছে।

সকালে হয়তো ফেসবুকে পোস্টের মাধ্যমে বুবলীকে খোঁচা দিচ্ছেন অপু আর বিকেলে সেই খোঁচার জবাব দিচ্ছেন বুবলী।

এই পোস্ট যুদ্ধের শুরু করেছেন অবশ্য অপু বিশ্বাস। এরপর বুবলীও সেই যুদ্ধে সামিল হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেন অপু বিশ্বাস। আর ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘আত্মবিশ্বাসী নারীরা কখনো ঘৃণা করে না।’

অপু ফেসবুকে লেখাটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এ পোস্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে। তবে কথাটি কাকে উদ্দেশ্য করে বলেছেন অপু তা নিয়ে চলছিল চর্চা। সেই চর্চা শেষ না হতেই আজ (২৪ মে) বুবলী তার ভেরিফাইড ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আত্মসম্মান এবং ব্যক্তিত্ব হল মেয়েদের সেরা সৌন্দর্য।’

তাহলে কি বুবলী অপু বিশ্বাসের কথার পাল্টা জবাব দিলেন? এক স্বামীকে নিয়ে সাবেক-বর্তমান দুই স্ত্রীর প্রকাশ্যে বাক যুদ্ধের শেষ কোথায়? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র পাড়ার অনেকেরই মনে। এদিকে অপু-বুবলীর এই বাকযুদ্ধ নিয়ে শাকিব খান নিজেও বিরক্ত। যার প্রমাণ পাওয়া যায় খান সাহেবের সাম্প্রতিক সাক্ষাৎকারগুলোতেই।

Advertisement
Share.

Leave A Reply