fbpx

অবশেষে মেজর লিগে জয় পেলো মেসির মিয়ামি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মিয়ামির সর্বশেষ জয় ছিলো ১৪ মে। এরপর ১১ ম্যাচে আর জয়ের দেখা পায়নি ক্লাবটি। অবশেষে কাঙ্খিত জয় এলো গোলাপি জার্সিধারীদের ঘরে। তবে জয়ে সবচেয়ে বড় ভূমিকা নেওয়া নামটি লিওনেল মেসি।

চলতি বছরের জুলাইয়ে লিওনেল মেসি পিএসজি ছেড়ে যোগ দেন ইন্টার মিয়ামিতে। এরপর যেনো যাদুর ছোঁয়া পেয়েছে ক্লাবটি। একের পর এক জয়েসে ধরা দিচ্ছে হাতে। যদিও মেসি আসার পর ইন্টার মায়ামি আরও ৮ ম্যাচ খেললেও এর কোনোটিই লিগে ছিল না।
৮ ম্যাচের ৭টি ছিল লিগস কাপ এবং অন্য ম্যাচটি ছিল ইউএস ওপেন কাপের। অবশেষে আজ নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে ম্যাচ দিয়ে এমএলএসে অভিষেক হলো মেসির। আর মেসির অভিষেকের ম্যাচ দিয়ে লিগে দীর্ঘ জয়খরা কাটল ইন্টার মায়ামির।

এই জয়ের মাধ্যমে এমএলএসের প্লে–অফ খেলার কঠিন পথে দারুন শুরু করল মিয়ামি। আর্জেন্টাইন অধিনায়ক মেসির লিগের যাত্রাও ভালভাবে শুরু হলো।

নিউইয়র্কের মাঠ রেড বুল অ্যারেনায় মেসিকে প্রথমে বেঞ্চে রেখেই একাদশ সাজান কোচ জেরার্দো মার্তিনো। তবে ম্যাচের ৬০ মিনিটে দল যখন ১-০ গোলে এগিয়ে তখন লিওনার্দো কাম্পানার বদলে মাঠে নামেন আর্জেন্টাইন অধিনায়ক। আর নেমেই দেখালেন তার যাদু। ২-০ গোলের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মায়ামি।

এই জয়ে পয়েন্ট টেবিলের তলানী থেকে এক ধাপ উপরে উঠে এসেছে ইন্টার মায়ামি। এ নিয়ে মায়ামিতে ৯ ম্যাচে মেসির গোল হয়ে গেল ১১টি।

Advertisement
Share.

Leave A Reply