fbpx

অভিষেক ম্যাচেই ক্রনাল পান্ডিয়ার রেকর্ড

Pinterest LinkedIn Tumblr +

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে অভিষেক হয় হার্দিক পান্ডিয়ার ভাই ক্রনাল পান্ডিয়ার। অভিষেক ম্যাচেই ব্যাট হাতে রেকর্ড করে ফেলেছেন ক্রনাল, ২৬ বলে অর্ধশতরান করেন তিনি। ওয়ানডে অভিষেকে এত দ্রুত অর্ধশতরান করতে পারেননি আর কেউ। এদিন দুই ভাই একে অন্যকে জড়িয়ে ধরে কেঁদেছেন বাবার জন্য।

ছবি: টুইটার

অভিষেকের ক্যাপ আকাশের দিকে তুলে ধরে স্মরণ করেছেন প্রয়াত বাবাকে।

ছবি: আইসিসি, টুইটার

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩১৭ রান করে ভারত। শিখর ধাওয়ান ২ রানের জন্য শতক হাতছাড়া করেন। অধিনায়ক ভিরাট কোহলি করেন ৫৬ রান। ঘরের মাঠে ১০ হাজার আন্তর্জাতিক রান পূর্ণ করে শচীনের রেকর্ড ছুঁয়ে ফেলেছেন ভিরাট। ৩১ বলে ৫৮ করে অপরাজিত থাকেন ক্রনাল ও ৪৩ বলে ৬২ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন লোকেশ রাহুল।

ছবি: টুইটার

বড় রানের টার্গেট তাড়া করতে নেমে ঝড় তোলেন ইংল্যান্ডের দুই ওপেনার। জেসন রয় ও জনি বেয়ারস্টো মিলে ওপেনিং জুটিতে ১৩৫ রান করেন। ১৪.২ ওভারে প্রথম উইকেট পড়ে ইংল্যান্ডের। এরপর ৬২ আর চার উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে যায় ইংলিশরা। ৬৬ বলে ৯৪ করে আউট হন জনি বেয়ারস্টো।

ছবি: টুইটার

ভারতী বোলারদের সামনে আর দাঁড়াতে পারেনি কোনো ইংলিশ ব্যাটসম্যান। ইংল্যান্ডের ইনিংস থামে ২৫১ রানে। তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেল ভারত।

Share.

Leave A Reply