fbpx

অর্ধনগ্ন ছবিতে নেটদুনিয়া কাঁপালো রাইমা সেন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কথিত আছে, টলিউড অভিনেত্রী রাইমা সেন তার চোখ দিয়ে যতটা আবেদন তৈরি করতে পারেন, অন্যদের সেটা করতে হলে আরও অন্যান্য অনুষঙ্গ যোগ করতে হয়। তারপরও মাঝে মাঝেই রাইমা সেন বেশ সাহসী হয়ে ওঠেন আরও কিছুটা বেশি আবেদনময়ী হয়ে উঠতে।

সম্প্রতি, রাইমা সেনের দু’টি ছবি নিয়ে খুব তোলপাড় হচ্ছে নেটপাড়ায়। একটি ছবিতে পাশ ফিরে সামনে ক্যামেরার লেন্সে আবেদনময়ী দৃষ্টিতে তাকিয়ে আছেন এই অভিনেত্রী। দেহের ঊর্ধ্বাঙ্গে কোনও পোশাক নেই। নীচে নীল রঙা জিন্স। শরীরের সামনের অংশ ঢেকে রেখেছেন একটি আলগা কাপড়ে। খোলা চুল তার কাঁধ বেয়ে নেমে এসেছে।

অর্ধনগ্ন ছবিতে নেটদুনিয়া কাঁপালো রাইমা সেন

আবেদনময়ী রাইমা সেন। ছবি: সংগৃহীত

অর্ধনগ্ন ছবিতে নেটদুনিয়া কাঁপালো রাইমা সেন

রাইমা সেন। ছবি: সংগৃহীত

নেটমাধ্যমে ছবিগুলো দেওয়ার পরে অনুরাগীদের কাছে ‘মোহময়ী’ হয়ে উঠেছেন সুচিত্রা সেনের নাতনি। এর উল্টো চিত্রও আছে। কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন এই ছবির নিচে লিখেছেন, ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান।’ কেউ আবার লিখেছেন, ‘এরা আর ভাল থাকতে দিল না।’

এমন আরও নানা ধরনের মন্তব্য ভেসে উঠেছে মন্তব্য বক্সে। আর সেই প্রসঙ্গ নিয়ে সোজাসুজি কথা বললেন রাইমা।

ছবিগুলো তোলা হয়েছে রাইমার বাড়ির ছাদে। ভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রাইমা বলেন, ‘মানুষের শালীনতা বোধে আঘাত দেওয়া ছবি তুলতে আমার কোনও অসুবিধা নেই। কারণ আমি লজ্জা পাই না।’

তাছাড়া এই অভিনেত্রী মনে করেন না ছবিগুলো অতটাও ‘সাহসী’। এটা তার কাছে কিছুই নয়। এর থেকেও খোলামেলা পোশাকে ছবি তুলেছেন বলে জানান তিনি।

রাইমা সেন কিছুদিন আগেই অ্যামাজন প্রাইম ভিডিওর জন্য ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন। এছাড়া বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা প্রযোজিত ‘মাই’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে আবেদনময়ী এই অভিনেত্রীকে।

Advertisement
Share.

Leave A Reply