fbpx

অ্যাকশন লুকে ‘পাপ’ নিয়ে হাজির ববি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে অন্যতম ইয়ামিন হক ববি।বেশ কিছুদিন থেকেই তার কোনো সিনেমা হলে মুক্তি পাচ্ছে না। তবে একের পর এক নতুন চলচ্চিত্রের শুটিং করছেন তিনি। এখন তিনি শুটিংয়ে ব্যস্ত যুক্তরাজ্যের লন্ডনে।গত ১৮ ফেব্রুয়ারি লন্ডনে পৌঁছেই শুটিংয়ে অংশ নিয়েছেন ববি। লন্ডনে ববি দুটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। দু’টি সিনেমাই পরিচালনা করছেন মিনহাজ কিবরিয়া। একটি সিনেমার নাম ‘বেঈমান’, আরেকটি ‘নাইট ইন লন্ডন’।

এরমধ্যে এলো ববির ভক্তদের নতুন খবর আসছে ঈদুল ফিতরে ববি অভিনীত নতুন ছবি ‘পাপ’ মুক্তি পাচ্ছে। প্রচারণা অংশ হিসেবে ‘পাপ’ ছবির অফিসিয়াল পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন এ ছবির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করার পর ববি এখন অ্যাকশন অবতারে দর্শকদের সামনে হাজির হলেন। বেশ কিছুদিন ধরেই তিনি তার আসন্ন ছবি ‘পাপ’ নিয়ে আলোচনায় রয়েছেন। যার পোস্টার দেখে খুব খুশি হয়েছেন ভক্তরা।

এতে অভিনেত্রীর এমন স্টাইল দেখা যাচ্ছে, যা আগে কেউ দেখেনি। গম্ভীর মুখে তার অ্যাকশনের এক ঝলক ভক্তদের মন জয় করে নিচ্ছে।একই সঙ্গে হাতে বন্দুক নিয়ে গুলি বর্ষণ করার স্টাইলে দেখা যাচ্ছে ববি। তার মুখে লড়াই করার শক্তি ও সাহস দেখা যায়। ছবিটির সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর অনেকেই ববির প্রশংসা করছেন।

এদিকে, ববি চুক্তিবদ্ধ হয়েছেন ‘ফ্রড: দ্য বাটপার’ সিনেমায়। এটি পরিচালনা করবেন শফিক হাসান। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে এর শুটিং শুরুর কথা।

Advertisement
Share.

Leave A Reply