fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

অ্যাপসফ্লায়ারের র‌্যাঙ্কিংয়ে শীর্ষ প্রতিষ্ঠানের তালিকায় শেয়ারইট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অ্যাপসফ্লায়ার র‌্যাঙ্কিংয়ের বিভিন্ন ক্যাটাগরি ও অঞ্চলে শীর্ষস্থান অর্জন করেছে বৈশ্বিক প্রযুক্তি প্রতিষ্ঠান শেয়ারইট গ্রুপের ফাইল শেয়ারিং, কন্টেন্ট স্ট্রিমিং এবং গেমিং অ্যাপ শেয়ারইট।

আইএপি সূচকের ভলিউম র‌্যাঙ্কিংয়ে সকল ক্যাটাগরিতে গুগল, ফেসবুক এবং টিকটকের পরে বৈশ্বিকভাবে চার নম্বরে অবস্থানে রয়েছে শেয়ারইট। এটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে অধিক রিটেনশন এবং আইএপি ভলিউমের জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় তৃতীয় স্থানে অবস্থান করছে। উত্তর আমেরিকায় প্রথম ও লাতিন আমেরিকায় দ্বিতীয় নম্বরে সবচেয়ে দ্রুত বর্ধনশীল পাবলিশার হিসেবে শেয়ারইট রয়েছে।

মার্কেটিং মেজারমেন্ট ও এক্সপেরিয়েন্স প্ল্যাটফর্ম অ্যাপসফ্লায়ার সম্প্রতি এর পারফর্মেন্স ইনডেক্সের ১৩ তম সংস্করণে এই র‌্যাঙ্কিং প্রকাশ করেছে। পরীক্ষিতভাবে ১৭ হাজার অ্যাপকে মোট ৩৩ বিলিয়ন অ্যাপ ইন্সটল করে ৫৫ বিলিয়ন বার ওপেনের ভিত্তিতে এই র‌্যাঙ্কিং করা হয়।

এই অঞ্চলে কমপক্ষে ৪টি ক্যাটাগরিতে মিডিয়া পাবলিশারের শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছে। আইএপি ইনডেক্স ভলিউম র‌্যাঙ্কিংয়ে ফাইন্যান্সে তিন এবং লাইফ অ্যান্ড কালচারে চারে অবস্থান করছে শেয়ারইট। ভারতীয় উপমহাদেশে রিটেনশন পাওয়ার ইনডেক্সে ইউটিলিটি ক্যাটাগরিতে তিন, ফাইন্যান্স ক্যাটাগরিতে চার এবং সোশ্যাল ক্যাটাগরিতে পঞ্চমে অবস্থান করছে শেয়ারইট।

শেয়ারইট গ্রুপের পার্টনার ও গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট কারাম মালহোত্রা বলেন, “ফাইন্যান্স ও ই-কমার্স ক্যাটাগরি সংশ্লিষ্ট ব্র্যান্ডের ইন-অ্যাপ বিক্রয় বৃদ্ধির ক্ষেত্রে এই অঞ্চলে শীর্ষস্থানীয় মিডিয়া পাবলিশার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ভবিষ্যতে আমরা আরও অনেক ব্যবসা প্রতিষ্ঠানের প্রবৃদ্ধিতে সহায়তা করবো।”

Advertisement
Share.

Leave A Reply