fbpx

আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে আওয়ামী লীগ : খসরু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চট্টগ্রাম সিটি নির্বাচন বানচাল করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হানা দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

২১ জানুয়ারি বৃহস্পতিবার নসিমন ভবনের দলীয় কার্যালয়ে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আমীর খসরু আরও বলেন, দু-তিন দিন ধরে নগরের পতেঙ্গা থেকে শুরু করে কালুরঘাট পর্যন্ত বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে হানা দিচ্ছে পুলিশ। ২০ থেকে ৩০ জনের গ্রুপ নিয়ে বাড়ি ঘেরাও করছে, তল্লাশি চালাচ্ছে তারা। কাউন্সিলর প্রার্থী ও বিএনপি নেতা-কর্মীদের এলাকা ছেড়ে চলে যেতে বলা হচ্ছে। যেখানে নেতা-কর্মীদের পাওয়া যাচ্ছে না, সেখানে তাদের পরিবারকে হেনস্তা করা হচ্ছে।

তবে পুলিশ ও আওয়ামী লীগ নেতারা আমীর খসরুর অভিযোগ অস্বীকার করেছেন।

চট্টগ্রাম নগরের পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর জানিয়েছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি যারাই অবনতি করার চেষ্টা করবে, পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। অহেতুক কাউকে পুলিশ গ্রেফতার কিংবা হয়রানি করছে না। যাদের বিরুদ্ধে মামলা আছে, নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান চালানো হচ্ছে।

এদিকে, নগর আওয়ামী লীগের সহসভাপতি ইব্রাহীম হোসেন চৌধুরী জানান, বিএনপি নেতাদের অভিযোগ মিথ্যা। বিএনপিই বরং অতীতে এসব করে ক্ষমতা দখল করেছিল বলে তারা সেই স্বপ্নে আছে। আওয়ামী লীগ অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাসী।

চট্টগ্রাম সিটি নির্বাচনের ভোট গ্রহণ হবে ২৭ জানুয়ারি।

Advertisement
Share.

Leave A Reply