fbpx

আইনের দ্বারস্থ হলেন স্বস্তিকা

Pinterest LinkedIn Tumblr +

অতিমারির এই সময়ে অনেকেই চেষ্টা করছেন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার। অনেক তারকারও এ সময় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন বিভিন্নভাবে। টলিউডও তার ব্যতিক্রম নয়। নেটমাধ্যম ভরে উঠেছে চলচ্চিত্র জগতের মানুষের নানা পোস্টে। ‘অক্সিজেন লাগবে’, ‘হাসপাতালে শয্যা লাগবে’— আর্তি তাদের।

ভারতে কোভিড পরিস্থিতি মারাত্বক আকার ধারণ করেছে। তাই টলিউড তারকারা চেষ্টা করছেন যে যার জায়গা থেকে সাধারণ মানুষকে সাহায্য করতে। কিন্তু সে পথে বাধাও আসছে বার বার।

আইনের দ্বারস্থ হলেন স্বস্তিকা

যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সরব থাকেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। ছবি: সংগৃহীত

অক্সিজেন, হাসপাতালের শয্যা, ওষুধ, কোভিড পরী‌ক্ষাসহ রোগীর চিকিৎসার জন্য প্রয়োজনীয় যাবতীয় ক্ষেত্রে ভারতে জালিয়াতি হচ্ছে বলে জানা যাচ্ছে বিভিন্ন সুত্র থেকে। বিপদের সুযোগ নিচ্ছে অসাধুরা, এমন অভিযোগ উঠছে। আর, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী নিজে এটার স্বাক্ষী হলেন।

কিন্তু স্বস্তিকা তো চুপ থাকার পাত্রী নন। তিনি বরাবরই প্রতিবাদী। আর এক্ষেত্রে সরাসরি আইনের দ্বারস্থ হলেন এক ব্যক্তির বিরুদ্ধে। তার সঙ্গে কথোপকথনের ছবিও পোস্ট করেছেন নেটমাধ্যমে।

আইনের দ্বারস্থ হলেন স্বস্তিকা

এই পোস্টটি স্বস্তিকা মুখার্জী নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন। ছবি: সংগৃহীত

দেখা যাচ্ছে, একটি ওষুধের ৬টা ডোজের জন্য ৩০ হাজার টাকা দাম হাঁকিয়েছেন সে ব্যক্তি। শুধু তাই নয়, জানিয়েছেন, অর্ধেক টাকা দিতে হবে আগে। অর্ধেক পরে। সেই ছবি় ইনস্টাগ্রামে পোস্ট করে স্বস্তিকা জানালেন, ঐ ব্যক্তির নামে তিনি পুলিশের কাছে অভিযোগ করেছেন। এমনকি ব্যাক্তির নম্বরও জানিয়েছেন সকলকে।

এমনকি সবাইকে সাবধান করে দিয়ে লিখেছেন, ‘এর থেকে দূরে থাকুন।’

Share.

Leave A Reply