fbpx

আজ তাদের বিবাহবার্ষিকী

Pinterest LinkedIn Tumblr +

সুখী দাম্পত্যের এক দারুণ উদাহরণ হতে পারেন আনুশকা শর্মা এবং বিরাট কোহলি দম্পতি। সাধারণ দর্শক থেকে শুরু করে টলিউড, বলিউডের অনেক তারকার মুখেই তাদের ‘প্রিয় দম্পতি’ হিসেবে ‘বিরুশকা’র নাম শোনা যায়। এমনকি বাংলাদেশেও তাঁরা সমান জনপ্রিয়। নিজ নিজ ক্যারিয়ারে সফল এই দম্পতি দাম্পত্য জীবনেও সফল।

বিয়ের আসরে আনুশকা-বিরাট। ছবি : সংগৃহীত

তিন বছর আগে ঠিক আজকের দিনে (১১ ডিসেম্বর) এই তারকা দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইতালির তাস্কেনিতে তাঁদের বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছিল। এই দম্পতি জানুয়ারিতে তাঁদের প্রথম সন্তান আশা করছেন।

৩য় বিবাহবার্ষিকীতে আনুশকা শর্মা ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে স্বামী ক্রিকেটার বিরাট কোহলিকে উদ্দেশ্য করে একটি আবেগময় পোস্ট দেন। দু’জনের একটি মিষ্টি ছবি পোস্ট করে আনুশকা শর্মা লিখেছেন, “আমাদের ৩ বছর এবং খুব শিগগিরই, একসাথে ৩ জন। মিস ইউ।” মিষ্টি এই ছবিতে, আনুশকা এবং বিরাট দু’জনকে হৃদয় নিংড়ানো হাসিতে দেখা যাচ্ছে!

ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন আনুশকা শর্মা। । ছবি: ইনস্টাগ্রাম

বর্তমানে বিরাট কোহলি ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাথে অস্ট্রেলিয়া সফরে আছেন। আজ শুক্রবার (১১ ডিসেম্বর) বিরাট কোহলিও আনুশকা শর্মাকে একটি মিষ্টি সম্ভাষণে উইশ করে ইনস্টাগ্রামে লিখেছেন, “৩ বছর এবং সারাজীবনের জন্য”।

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি এ বছর (২০২০)আগস্টে প্রেগনেন্সির ঘোষণা দেন। সেসময় তাঁরা তাদের দুর্দান্ত একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেন, “তারপর আমরা ৩ জন! আসছে জানুয়ারি, ২০২১।”

ছবি : ইনস্টাগ্রাম

Share.

Leave A Reply