fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

আজ পরমব্রত চট্টোপাধ্যয়ের বিয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, আজ বিকালে ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সারবেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। শুধু কাছে মানুষরাই থাকছেন এ আয়োজনে।

অনেক দিন থেকেই কনে মানসিক স্বাস্থ্যকর্মী পিয়ার সঙ্গে পরমব্রতের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিলো। পিয়া গায়ক অনুপম রায়ের সাবেক স্ত্রী। তাদের ডিভোর্স হয়েছে দুই বছর হলো। অন্যদিকে পরমব্রতের একাধিক প্রেমের গুঞ্জন থাকলেও এবার প্রথম বিয়ে। এর আগে নেদারল্যান্ডসের এক চিকিৎসকের সঙ্গে লম্বা সময় সম্পর্কে ছিলেন তিনি। বছর দুই আগে আলাদা হয়ে যান তারা।

এই মুহূর্তে কলকতার ব্যস্ত অভিনেতা ও পরিচালকদের অন্যতম ৪৩ বছর বয়সী পরমব্রত। টলিউডের পাশাপাশি কাজ করছেন বলিউডেও।

অনুপম-পিয়ার বিয়ে ভাঙার জন্য দায়ী করা হলে বিরক্তি প্রকাশ করেছিলেন পরমব্রত। পিয়ার সঙ্গে সম্পর্ককে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়ে নায়ক জানিয়েছিলেন, ‘দুটো মানুষ বিচ্ছেদের কথা ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে একটা তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্খিত নয়। প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম। খুব খারাপ লেগেছিল।’

পরে অরেক সাক্ষাৎকারে পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে বলেছিলেন, ‘এটা বন্ধুত্ব। আমি সত্যি জানি না আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা, দীর্ঘস্থায়ী কোনো সম্পর্কের জন্য আমি নিজে তৈরি কিনা আমি সেটাও এই মুহূর্তে বলতে পারব না তেমন কিছু হলে আপনাদের বলতে পারবো।’

দিন কয়েক আগে ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম সনি লিভে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’। এ সিনেমার অন্যতম অভিনেতা কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে আজ সোমবার (২৭ নভেম্বর)।

Advertisement
Share.

Leave A Reply