fbpx

আটলান্টা ফিল্ম ফেস্টিভ্যালে অ্যাওয়ার্ড পেলো ‘মশারি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ুন। তরুণ এই নির্মাতার হরর শর্ট ফিল্ম ‘মশারি’ তরুণ নির্মাতা নূহাশ হুমায়ুন পরিচালিত হরর শর্টফিল্ম ‘মশারি’ আটলান্টা ফিল্ম ফেস্টিভ্যাল (এএলটিএফএফ) ২০২২-এ সেরা ন্যারেটিভ শর্ট ফিল্ম ক্যাটাগরিতে জুরি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

এ বছর মার্চে ‘২০২২ এসএক্সএসডব্লিউ’ ফিল্ম ফেস্টিভ্যালে ‘মশারি’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছিল। ২২ মিনিটের এই চলচ্চিত্রে অভিনয় করেছেন ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এবং অভিনেত্রী শীলা আহমেদের মেয়ে নাইরা ওনোরা সাইফ।

ফিল্মটির অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া সারসংক্ষেপ অনুসারে, বিশ্ব যখন রক্তপিপাসু প্রাণীদের দ্বারা ছেয়ে গেছে, তখন শেষ মানবজাতি ঢাকায় তাদের জীবন বাঁচাতে আশ্রয় নেয় মশারির মধ্যে। অজানা শত্রু থেকে বাঁচার একমাত্র পরিচিত আশ্রয়স্থল মশারি। দুই বোন অপু (সুনেরাহ) এবং আয়রাকে (নাইরা) বেঁচে থাকার জন্য এই অদ্ভুত নতুন পৃথিবীতে যুদ্ধ করতে হবে। তবে, তাদের মধ্যকার সম্পর্কের দ্বন্দ্ব বাইরের বিপদের মতোই হুমকি হয়ে ওঠে। এক রাতে আয়রার কৌতূহল তাকে মশারির নিরাপত্তার বাইরে নিয়ে গেলে তাকে রক্ষা করতে দানবদের মুখোমুখি হতে হয় অপুকে।

Advertisement
Share.

Leave A Reply