fbpx

আত্মঘাতী গোলে বার্সাকে রামোসের উপহার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুই বছর পর প্রথমবার বার্সেলোনার মুখোমুখি হয়েই ভুল করে বসলেন সার্জিও রামোস। রিয়াল মাদ্রিদের জার্সিতে একটা সময় কাতালান জায়ান্টদের আটকানোর দায়িত্ব পালন করা অভিজ্ঞ ডিফেন্ডার আত্মঘাতী গোল করলেন। নতুন ক্লাব সেভিয়ার জার্সিতে ওই এক ভুলে বার্সাকে জয় উপহার দিলেন তিনি।

আত্মঘাতী গোলে বার্সাকে রামোসের উপহার

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায় লা লিগার ম্যাচে মুখোমুখি হয় সেভিয়া ও বার্সেলোনা। ম্যাচটিতে ১-০ গোলে জয় পায় বার্সা।

 

ম্যাচটির শুরুতে সেভিয়ার আক্রমণ দেখা গেলেও সময়ের সঙ্গে সঙ্গে বার্সেলোনা মরিয়া হয়ে ওঠে। ১৯ মিনিটে ইভান রাকিটিচের ক্রস ঠিকমতো কাজে লাগাতে ব্যর্থ হন দোদি লুকেবাকিও। তাতে গোল থেকে বঞ্চিত হয় সেভিয়া। এর ৩ মিনিট পরেই নিশ্চিত গোল বঞ্চিত হয় বার্সা। জোয়াও ক্যানসেলোর থেকে পাস পেয়ে গোলমুখে শট নেন জোয়াও ফেলিক্স। কিন্তু সেভিয়ার গোলপোস্টে লেগে সেই শট ফিরে আসে।

আত্মঘাতী গোলে বার্সাকে রামোসের উপহার


দ্বিতীয়ার্ধের ৭৬ মিনিটে সেভিয়ার ডি-বক্সের মধ্যে শট নেন বার্সার বদলি ফরোয়ার্ড ফেরান টরেস। গোলের সামনে থেকে হেডের মাধ্যমে সেই শট সতীর্থ ফার্মিন লোপেজকে দেয়ার চেষ্টা করেন লামিন ইয়ামাল। কিন্তু হেড থেকে বল লোপেজের কাছে না গিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডার সার্জিও রামোসের পায়ে লেগে জালে বল জড়ায়। তাতেই লিড গোলের দেখা পেয়ে যায় বার্সেলোনা। শেষ পর্যন্ত এই ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা। 
Advertisement
Share.

Leave A Reply