fbpx

‘আনফিনিশড’ প্রিয়াঙ্কা চোপড়া

Pinterest LinkedIn Tumblr +

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এক আত্মবিশ্বাসের নাম। তিনি যখন কথা বলেন, তখন বোঝা যায় কতটা আত্মপ্রত্যয়ী এই সাবেক মিস ওয়ার্ল্ড। বলিউডের এই অভিনেত্রী এখন হলিউডেও নিজের জায়গা পাকাপোক্ত করেছেন। অভিনয় করছেন একের পর এক হলিউডের ছবিতে। অথচ একদিন তাঁকেই বলিউডে নিজের অবস্থান দৃঢ় করার জন্য কতনা সংগ্রাম করতে হয়েছে। আজকের এই আত্মপ্রত্যয়ী প্রিয়াঙ্কা চোপড়া একদিনে তৈরি হয়নি। এখন বলিউডের পরিচালকদের প্রিয়াঙ্কার শিডিউল পেতে বেগ পেতে হয়।

এই বলিউড অভিনেত্রী বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। জানুয়ারিতে (২০২১) লেখক হিসেবে তিনি আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

নিজের স্মৃতিকথার মোড়ক হাতে প্রিয়াংকা চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম

প্রথম বইয়ের আনুষ্ঠানিক প্রকাশ সম্পর্কে অনুভূতি প্রকাশ করে প্রিয়াঙ্কা মঙ্গলবার (স্থানীয় সময়, ৮ ডিসেম্বর) ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

এই ফ্যাশন তারকা তাঁর বই প্রকাশের তারিখ শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, “যখন প্রথম আমার বইটি আমি হাতে রাখি, তখনকার অনুভূতি…জাস্ট মজা করছি, আমি শুধুমাত্র বইয়ের মোড়কটিই হাতে পেয়েছি যা দিয়ে আমি একটি বই মুড়িয়ে নিয়ে দেখতে চেয়েছি বইটি দেখতে কেমন দেখাবে। পরের মাসে প্রকাশিত হতে যাওয়া প্রথম প্রিন্টেড কপি’র জন্য আমি অপেক্ষা করতে পারছি না! #আনফিনিশড।“

আত্মবিশ্বাসের মূর্ত প্রতিক তিনি। ছবি: ইনস্টাগ্রাম

এটি প্রিয়াঙ্কার ভক্তদের জন্য বিশাল সুসংবাদ। ছবিতে, মেকআপহীন চেহারা এবং খোলা চুলে একটি বিশাল সুন্দর হাসিতে প্রিয়াঙ্কাকে একেবারে অত্যাশ্চর্য দেখাচ্ছে। ছবিতে, হাতে ধরে রাখা তাঁর বইয়ের প্রচ্ছদের রঙ তাঁর নীল রঙের ব্লেজারের সৌন্দর্য দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে।

স্বামী নিক জোনাসের সাথে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম

‘আনফিনিশড’ বইটিতে অভিনেতা, প্রযোজক, গায়ক এবং ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে প্রিয়াঙ্কার ব্যক্তিগত প্রবন্ধ, গল্প এবং পর্যবেক্ষণ তুলে ধরা হয়েছে।

Share.

Leave A Reply