fbpx
BBS_AD_BBSBAN
৮ই ডিসেম্বর ২০২২ | ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

আবারও বিয়ের পিঁড়িতে অপূর্ব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গত ৩১ আগস্ট ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়েহলুদ সম্পন্ন হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

জানা যায়, শ্যাম্মা নামের প্রবাসী এক নারীকে ভালোবেসে বিয়ে করছেন অপূর্ব। শ্যাম্মা আমেরিকার নিউইয়র্ক প্রবাসী। বিয়ের জন্য সম্প্রতি ঢাকা এসেছেন তিনি। গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে শ্যাম্মার বাসাতেই।

প্রবাসী ওই নারীর দ্বিতীয় বিয়ে এটি। আগের সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্ব’র সাথে প্রণয় গড়ে ওঠে শ্যাম্মার। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এর আগেও তিনি ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় এসেছিলেন কয়েকবার। বিশেষকরে ২০১০ সালে অভিনেত্রী প্রভাকে বিয়ে করে আলোচনায় আসেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় তাদের। ওই বছরই ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এই অভিনেতা। কিন্তু সে সংসারেও থিতু হতে পারেননি অপূর্ব। ৯ বছরের সংসারে ইতি টানেন অপূর্ব-অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্রসন্তান আছে।

Advertisement
Share.

Leave A Reply