fbpx

আবারও মা হলেন কারিনা কাপুর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পতৌদি পরিবারে আরেক অতিথি যুক্ত হলো। রবিবার(২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর খান। ২০২০ এর আগস্টে নতুন অতিথি আগমনের বার্তা দিয়েছিলেন সাইফ, কারিনা।

গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার তারিখ ছিল। কিন্তু সেই তারিখ পিছিয়ে যায়। চিকিৎসকেরা আগেই জানিয়েছিলেন যেকোনো দিনই সন্তানের মা হতে পারেন তিনি।

রবিবার সকালে জন্ম নিল তাদের দ্বিতীয় পুত্র সন্তান। পুত্রসন্তান হওয়ার খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর বাবা রণধীর কাপুর।

আবারও মা হলেন কারিনা কাপুর

প্রথম সন্তান তৈমুরের সাথে কারিনা কাপুর এবং সাইফ আলী খান। ছবি: সংগৃহীত

রণধীর কাপুর বলেন, ‘কারিনা দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিয়েছে। আমরা সবাই খুব খুশি। আমাদের নতুন অতিথির জন্ম হয়েছে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে।’

বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারি) কারিনাকে দেখতে তাঁর বাড়িতে যান কারিনার মা ববিতা কাপুর, বোন কারিশমা কাপুর।

সন্তানের জন্মের কয়েকদিন আগে সাইফ এবং কারিনা তাঁদের নতুন বাড়িতে থাকতে শুরু করেন। অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। ‘লাল সিংহ চাড্ডা’ ছবির জন্য শুটিং করেছেন বেবো। ছবির জন্য স্বামী সাইফ এবং পুত্রকে নিয়ে কিছুদিনের জন্য উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এ ছাড়াও বিভিন্ন ধরণের বিজ্ঞাপনের শুটেও দেখা গিয়েছে তাঁকে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছেন বেবো। সে সব ছবি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। একটি বইও লেখেন তিনি। নাম ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’।

Advertisement
Share.

Leave A Reply