fbpx

আবারও রিমান্ডে ইভ্যালির রাসেল, কারাগারে শামীমা

Pinterest LinkedIn Tumblr +

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলকে এবার ধানমন্ডি থানার মামলায় এক দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। তবে, রাসেলের স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এ আদেশ দেন।

এর আগে, রাসেল ও শামীমাকে আদালতে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে ধানমন্ডি থানা-পুলিশ। আদালত উভয় পক্ষের শুনানি নিয়ে ওই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া রিমান্ডের বিষয়ে সংবাদমাধ্যমকে বলেন, ধানমন্ডি থানায় যে মামলাটি হয়েছে, তা গ্রাহকের সাথে প্রতারণা এবং অর্থ আত্মসাতের অভিযোগে। তদন্তের প্রয়োজনে আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। এজন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এর আগে, গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। যা গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) শেষ হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ইভ্যালির প্রতিষ্ঠাতা সিইও রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করে র‌্যাব। এর পরদিন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তাদেরকে তিন দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন আদালত।

Share.

Leave A Reply