fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

আবারো প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের  প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে চলছে বিএনপির বিক্ষোভ সমাবেশ।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-ঊন-নবী খান সোহেলের সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণ শাখার উদ্যোগে এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে সকাল থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ডের বিএনপির নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হয়েছেন প্রেস ক্লাবের সামনে।

সমাবেশে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাজধানীর পুরানা পল্টন মোড়, কদম ফোয়ারা, আব্দুল গনি সড়ক ও সেগুনবাগিচা এলাকায় ব্যারিকেড দিয়ে চলাচল সীমিত করে দিয়েছে পুলিশ। প্রেসক্লাবের সামনেও প্রবেশের ক্ষেত্রে বেশ কড়াকড়ি করেছে তারা। পরিচয় নিশ্চিত হওয়া ছাড়া কাউকে সমাবেশস্থলে যেতে দেয়া হচ্ছে না।

এদিকে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এ বিষয়ে অভিযোগ করে বলেন, সমাবেশে যেতে দলের নেতা-কর্মীদের বাধা দিচ্ছে পুলিশ। এমনকি পথচারীদেরকেও চলাচলে তারা বাধা দিচ্ছে এমন অভিযোগও করেছেন তিনি।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপির সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Advertisement
Share.

Leave A Reply