fbpx

আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন বাংলাদেশি পিকআপ চালক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে এক প্রবাসী বাংলাদেশি সাড়ে তিন কোটি দিরহাম (৯৮ কোটি ১৭ লাখ টাকা) মূল্যের লটারি জিতেছেন। নববর্ষ উপলক্ষে ‘বিগ টিকিট’ নামের লটারিতে প্রথম পুরস্কার ছিল এটি। আর সেখানে তিনি জয়ী হন। ওই বাংলাদেশি প্রবাসীর নাম মোহাম্মদ রায়ফুল। খালিজ টাইমসের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সেখানে বলা হয়, রায়ফুল আবুধাবির আল আইন এলাকার বাসিন্দা। সেখানকার একটি কোম্পানিতে তিনি পিকআপ চালক হিসেবে কাজ করেন। ৯ বছর ধরে লটারির টিকিট কিনে আসছেন তিনি। রায়ফুল গত বছরের ১০ ডিসেম্বর অনলাইন থেকে এই টিকিট কিনেছিলেন। এর নম্বর ০৪৩৬৭৮। ২০ বন্ধু মিলে ভাগাভাগি করে লটারি কেনার টাকা দিয়েছিলেন। এখন সব বন্ধু মিলে পুরস্কারের অর্থ ভাগাভাগি করে নেবেন।

প্রতিবেদনে আরও জানানো হয়, শুরুতে র‍্যাফেল ড্রয়ের আয়োজকেরা রায়ফুলের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। বেশ কয়েকবার ফোন করেও তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি তখন গাড়ি চালাচ্ছিলেন। শেষ পর্যন্ত তারা তাকে পুরস্কার জয়ের খবরটি জানাতে সক্ষম হন।

রায়ফুল বলেন, ‘আমি ১২ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে আছি। বিশ্বাসই হচ্ছিল না যে জিতে গেছি। অত্যন্ত উত্তেজনা ও আনন্দ বোধ করছি।’

খালিজ টাইমসের পক্ষ থেকে রায়ফুলের কাছে জানতে চাওয়া হয়, তিনি পুরস্কারের অর্থ দিয়ে কী করবেন। জবাবে রায়ফুল বলেন, তিনি ধারণাই করতে পারেননি পুরস্কার জিতবেন। এ কারণে এ নিয়ে কোনো পরিকল্পনা করা হয়নি।

জানা গেছে, ‘বিগ টিকিট মিলিয়নিয়ার’ নামের লটারির টিকিটের মূল্য ৫০০ দিরহাম। বিগ টিকিটের ওয়েবসাইট থেকে অনলাইনে অথবা আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দর ও আল আইন বিমানবন্দরের কাউন্টার থেকে এই টিকিট সরাসরি কিনতে পাওয়া যায়।

Advertisement
Share.

Leave A Reply