fbpx
BBS_AD_BBSBAN
৩০শে সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

আলোচনায় আরমান-মমর ‘আইসক্রিম’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ‘আইসক্রিম’ দিয়ে শ্রোতাদের মন গলাচ্ছেন আরমান সিদ্দিকী। গানের সঙ্গে ভিন্ন আইডিয়ার মিউজিক ভিডিও আছে আলোচনায়।

নিরীক্ষা ধর্মী এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইফফাত জাহান মম।গানটির কথা ও সুর শিল্পীর নিজেরই। সংগীত আয়োজনে ছিলেন চিন্টু। এতে স্যাক্সোফোন বাজিয়েছেন রাহিন। মডেল ছিলেন, আরেফিন জিলানি ও ফৌজিয়া আখতার রাচী। জি সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি বর্তমানে দেখা যাচ্ছে।

মিউজিক ভিডিও নিয়ে আরমান বলেন, ‘গানটি যেমন যত্ন নিয়ে বানিয়েছি, গানের মিউজিক ভিডিওটির ক্ষেত্রেও তাই। আমাদের স্বল্প জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য সম্পর্কগুলোই আইসক্রিম-এর মতন যেটা মিউজিক ভিডিওটি দেখে অনেকেরই ডিজা ভু হতে পারে।’

আলোচনায় আরমান-মমর ‘আইসক্রিম’

মম বলেন, ‘প্রথমে যখন আমি গানটি পাই সারাদিনে বেশ কয়েকবার শুনি। যেহেতু গানের শিরোনাম আইসক্রিম তাই ভিন্ন কিছু করার চিন্তা করতে থাকি। আরমান ভাইকে একটা গল্প শেয়ার করি। আমার পুরো টিমের পরিশ্রমের ফসল এই মিউজিক ভিডিও। এখন পর্যন্ত বাংলাদেশে এ ধরনের ভিডিও হয়নি।’

এর আগে মম কবীর সুমনের কথা সুরে আরমান সিদ্দিকীর গাওয়া, ‘কারা নিলো লুট করে’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করে প্রশংসিত হন। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এসি আই পিওর এর জন্য ‘পতাকা’ শিরোনামে একটি শর্ট ফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এর আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে গ্রামীণ ফোন রিল হান্ট পুরস্কার জিতেছিলেন। বর্তমানে নারী ক্রিকেটারদের নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন মম।

মিউজিক ভিডিওটি দেখতে পারেন এই লিঙ্কে 

Advertisement
Share.

Leave A Reply