fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

‘ইনসাইটস-লেড এনগেজমেন্ট’ থেকে সেবা নেবে ফ্লাইট এক্সপার্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নিজেদের কৌশলগত অংশীদার হিসেবে ইনসাইটস-লেড এনগেজমেন্ট প্ল্যাটফর্ম মোএনগেজকে বেছে নিয়েছে ফ্লাইট এক্সপার্ট। ঢাকায় অবস্থিত প্রধান কার্যালয় থেকে পরিচালিত প্রতিষ্ঠানটির উদ্দেশ্য হল সব টাচ পয়েন্টে গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদের যোগাযোগের সুযোগ ও সেবার অভিজ্ঞতা দেওয়া।

গ্রাহকদেরকে স্বাচ্ছন্দ্যপূর্ণ ফ্লাইট ও হোটেল বুকিং অভিজ্ঞতা প্রদান করা, তাদের সাথে যোগাযোগ বাড়ানো ও বিভিন্ন চ্যানেলের মধ্যে যাত্রা অপটিমাইজ করার জন্য ফ্লাইট এক্সপার্ট-এর প্রয়োজন হয় একটি কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন প্ল্যাটফর্ম, যেটি মোএনগেজ প্রদান করতে সক্ষম। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যেখানে বলা হয়, ২০১৬ সাল থেকে ভ্রমণকারীদের স্বাচ্ছন্দ্যপূর্ণ অভিজ্ঞতা দিয়ে আসছে ফ্লাইট এক্সপার্ট। এটির স্বত্বাধিকারী কোম্পানি মক্কা গ্রুপ ৩০ বছর ধরে ব্যবসা পরিচালনা করছে। ফ্লাইট এক্সপার্ট বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ অনলাইন ট্রাভেল এজেন্সি।

ফ্লাইট এক্সপার্ট-এর সিএমও আবদুল গণি মেহেদী বলেন, ‘মোএনগেজ-এর ইনসাইটস-লেড এনগেজমেন্ট প্ল্যাটফর্ম ফ্লাইট এক্সপার্টকে নানা চ্যানেলের মাধ্যমে একটি গ্রাহকবান্ধব, ব্যক্তিগত চাহিদা কেন্দ্রিক ও আনন্দদায়ক অভিজ্ঞতা দিতে সাহায্য করবে। মোএনগেজ-এর মালিকানাধীন ও চালু করা পুশ-ডেলিভারি প্রযুক্তি, পুশ অ্যামপ্লিফিকেশন® -এর পাশাপাশি ওয়েবসাইট থেকে ফ্লাইট বুকিং বাড়াতে আমরা অন-সাইট মেসেজিং, সেগমেন্টেশন, অ্যানালিটিক্স, ইউজার জার্নি এবং ইমেইলের সুবিধা ব্যবহার করবো।’

বাংলাদেশে মোএনগেজ-এর প্রথম গ্রাহক হিসেবে ফ্লাইট এক্সপার্ট এই প্ল্যাটফর্মের ওপর আস্থা রেখেছে। এর ফলে বিশ্বে মোএনগেজ-এর উপর আস্থা রাখা ব্র্যান্ডের ক্রমবর্ধমান তালিকায় যুক্ত হলো প্রতিষ্ঠানটি।

এই পার্টনারশিপ নিয়ে মোএনগেজ-এর অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট, আইএমইএ শিভাঙ্গি বোঘানি বলেন, ‘ফ্লাইট এক্সপার্ট আমাদের সাথে যুক্ত হওয়ায় আমরা আনন্দিত। এর মাধ্যমে আমরা এই অঞ্চলে আমাদের উপস্থিতি জোরদার করার সাথে সাথে বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ ও কার্যকর অনলাইন ট্রাভেল এজেন্সিকে টেকসই প্রবৃদ্ধি অর্জনেও সাহায্য করতে পারবো। ফ্লাইট এক্সপার্ট-এর সাথে কাজ করার জন্য আমরা মুখিয়ে আছি। গ্রাহক ও সেবার মানকে অগ্রাধিকার দিয়ে, গ্রাহক আচরণ সম্পর্কে গভীর বিশ্লেষণ প্রদান করে তাদের আনন্দদায়ক ও ব্যক্তিগত চাহিদা কেন্দ্রিক অভিজ্ঞতা প্রদান করতে তাদের সাহায্য করতে পারবো বলে আমরা আশাবাদী।’

Advertisement
Share.

Leave A Reply