fbpx

ইভ্যালিতে পাওয়া যাবে বিন্জ ডিভাইস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম লিমিটেড-এর সাথে যুক্ত হলো দেশের অন্যতম ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এর মাধ্যমে রবির অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস বিন্জ কিনতে পারবেন ইভ্যালির গ্রাহকেরা।

সম্প্রতি রাজধানীর গুলশানে রবির প্রধান কার্যলয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ বিষয়ে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় রবির চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ বলেন, “সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের ডিজিটাল জীবনধারার চাহিদা মেটাতে বদ্ধ পরিকর রবি। সেই লক্ষ্যেই রবি এনেছে ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বিন্জ যা ইতোমধ্যে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। ইভ্যালির সাথে এই চুক্তির ফলে গ্রাহকদের কাছে আরো সহজে বিন্জ ডিভাইস পৌঁছে দেয়ার সুযোগ পেয়ে আমরা আনন্দিত।”

ইভ্যালির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ রাসেল রবি কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “মানুষের কেনাকাটার অভ্যাসের সাথে সাথে বিনোদন দেখার অন্যতম মাধ্যম টিভি দেখার অভিজ্ঞতাও পালটে গিয়েছে। এখন মানুষ যেমন অনলাইনে কেনাকাটা করতে চায় তেমনি টিভি দেখার ক্ষেত্রে সর্বাধুনিক প্রযুক্তির স্বাদ নিতে চায়। রবি দর্শকদের সেই সুযোগটি করে দিচ্ছে। আর আমরা ইভ্যালির গ্রাহকদের কাছে বিন্জ পৌঁছে দেব। আশা করছি টিভি দেখার ডিজিটালাইজেশনে আমরা উভয়েই অবদান রাখতে পারব।”

উক্ত অনুষ্ঠানে ইভ্যালির এক্সিকিউটিভ ডিরেক্টর এহসান সরোয়ার চৌধুরী ও আরিফুল্লাহ খান, ক্যাটাগরি হেড অমিতাভ চক্রবর্তী এবং রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী; বিন্জ’র জেনারেল ম্যানেজার সালাহ উদ্দিন ও এ ম শাখাওয়াত হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিন্জ স্মার্ট ডিভাইসে একজন গ্রাহক তার টিভিতে ১৫০টিরও বেশি লাইভ টিভি উপভোগ করতে পারবেন। এছাড়া এতে তিন হাজারের বেশি এক্সক্লুসিভ টিভি সিরিজ, চলচ্চিত্র এবং অন্যান্য বিনোদনমূলক কনটেন্ট রয়েছে।

Advertisement
Share.

Leave A Reply