fbpx

ইসলামী ব্যাংকের মোবাইল অ্যাপে বিডিটিকেটস’র সেবা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ডিজিটাল ক্ষেত্রে একসাথে কাজ করতে সম্প্রতি একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে দেশের অনলাইন টিকেটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল)।

চুক্তির আওতায় এখন থেকে আইবিবিএল এর ‘সেলফিন’ মোবাইল অ্যাপ্লিকেশনে সহজেই বিডিটিকেটস এর  সকল সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। তারা সহজেই সেলফিন অ্যাপের মাধ্যমে বিডিটিকেটস থেকে বাস, লঞ্চ এবং অভ্যন্তরীণ বিমানের টিকিট কিনতে পারবেন।

সেবাটির উদ্বোধন উপলক্ষ্যে সম্প্রতি একটি অনলাইন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, আইবিবিএল’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ মনিরুল মাওলাসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইন টিকেট কেনার ক্ষেত্রে গ্রাহকদের জন্য পেমেন্ট নিশ্চিত করা সবসময় একটি বড় চ্যালেঞ্জ। আইবিবিএল’র সেলফিন অ্যাপের গ্রাহকবান্ধব পেমেন্ট সুবিধাটি ব্যাবহার করে গ্রাহকরা সহজে ও দ্রুত বিডিটিকেটস ডটকম থেকে টিকেট কিনতে পারবেন। এই সুবিধাটির মাধ্যমে তাৎক্ষণিকভাবে টিকেটের ইন্স্যুরেন্স, টিকেট বাতিল করা এবং টিকেট ফেরত দেয়ার সুযোগ পাবেন গ্রাহকরা।

কোনও ভ্রমণকারী কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার ক্ষেত্রে বাংলাদেশে প্রথমবারের মতো ‘কোভিড ট্র্যাভেল ইন্স্যুরেন্স’ সুবিধা প্রদান করছে বিডিটিকেটস। এর আওতায় বিডিটিকেটস’র মাধ্যমে টিকেট কিনে ভ্রমণকারী ব্যক্তি কোভিড-১৯ এ আক্রান্ত হলে ৫ হাজার টাকার বীমা সুবিধা উপভোগ করতে পারবেন।

বীমা সুবিধার সময়সীমা হবে বাস, লঞ্চ অথবা বিমান যাত্রায় টিকেটে উল্লেখিত তারিখ থেকে সাত দিন। এছাড়া প্রতি টিকেটে ১০ টাকার প্রিমিয়াম প্রদান করে এক লাখ টাকা পর্যন্ত ভ্রমণ বীমা উপভোগ করতে পারবেন বিডিটিকেটস এর গ্রাহকরা।

Advertisement
Share.

Leave A Reply