fbpx
BBS_AD_BBSBAN
৬ই ডিসেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

ই-ভ্যালিতে বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

যমুনা গ্রুপ সিদ্ধান্ত নিয়েছে, তারা ই-কমার্স প্রতিষ্ঠান ই-ভ্যালিতে কোনো ধরনের বিনিয়োগ করবে না।

গতকাল সোমবার (৬ সেপ্টেম্বর) যমুনা গ্রুপের পরিচালক (মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ আলমগীর আলম তার ফেসবুক অ্যাকাউন্টে এক জরুরি গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে আলমগীর আলম বলেছেন, যমুনা গ্রুপ কোনো চূড়ান্ত বিনিয়োগের আগে পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা এবং পুনঃপর্যালোচনা ছাড়া কোনো ব্যবসায়িক খাতে শত শত কোটি টাকা বিনিয়োগ করার অবিবেচনাপ্রসূত সিদ্ধান্ত গ্রহণ করে তাদের দীর্ঘ সময়ের কষ্টার্জিত অর্থ, সুনাম, মেধা ও সক্ষমতাকে ঝুঁকিতে ফেলতে রাজি নয়।

গণবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্য কোনো কোম্পানিতে যমুনা গ্রুপের অর্থ বিনিয়োগ করার সিদ্ধান্ত, এখতিয়ার ও অধিকার শুধু যমুনা গ্রুপের একান্ত বিষয়। এটি কারও অনুরোধে ঢেঁকি গেলার বিষয় নয়। অন্য কোনো কোম্পানির অভ্যন্তরীণ বিষয়ে যমুনা গ্রুপ কোনো দায় অতীতে নেয়নি, ভবিষ্যতেও নেবে না।

এর আগে গত ২৭ আগস্ট অপর একটি ফেসবুক পোস্টে আলমগীর আলম জানিয়েছিলেন, যমুনা গ্রুপের উদ্যোগে ই-ভ্যালির নিরীক্ষা চলছে। ই-ভ্যালির গ্রাহক ও ই-ভ্যালিতে পণ্য সরবরাহকারীদের দেনা-পাওনা নির্ধারিত হবে এই নিরীক্ষার মাধ্যমে। এরপর যমুনা গ্রুপ ই-ভ্যালিতে বিনিয়োগের বিষয়ে আনুষ্ঠানিক কথা বলবে।

ফেসবুক পোস্টে আরও বলা হয়েছিল, নিরীক্ষা কার্যক্রম শেষ করে চূড়ান্ত প্রতিবেদন যমুনা গ্রুপের হাতে আসার পর ই-ভ্যালিতে বিনিয়োগের বিষয়ে যমুনা গ্রুপ আনুষ্ঠানিক বিবৃতি দেবে।

Advertisement
Share.

Leave A Reply