fbpx
BBS_AD_BBSBAN
২১শে ফেব্রুয়ারি ২০২৪ | ৮ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

উন্মোচন হলো ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর আগামী বছরের জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে হবে। এই আসরকে সামনে রেখে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) নিজেদের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমের পেজগুলোতে একযোগে টুর্নামেন্টির লোগো প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আইসিসির বিপণন ও যোগাযোগ বিভাগের মহাব্যবস্থাপক ক্লেয়ার ফারলং বলেছেন, ‘আইসিসি ছেলে ও মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট অনুরাগীদের রোমাঞ্চকর অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দিয়ে থাকে। আমরা আশা করছি নতুন লোগো সেই দৃষ্টি ও শক্তিকে প্রতিফলিত করবে।’

‘ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে আমাদের হাতে এখনও রোমাঞ্চকর ছয় মাস রয়েছে, তবে ভক্তরা এখন থেকে বিশ্বকাপের সকল খবর ও টিকেট সম্পর্কিত তথ্য জানার জন্য নিজেদের নাম রেজিস্ট্রেশন করে রাখতে পারবেন’
প্রত্যেক বিশ্বকাপের লোগোতেই আয়োজক দেশের ইতিহাস, ঐতিহ্য আর সংস্কৃতি ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি।

লোগোর নকশায় দুই আয়োজক ওয়েস্ট ইন্ডিজের তালগাছ ও যুক্তরাষ্ট্রের ডোরা কাটা রঙিন ফিতা রাখা হয়েছে। এর মধ্য দিয়ে একটি স্বতন্ত্র কারুকার্যকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply