fbpx

এটাই সেই সময়, যখন আমি টেস্ট ক্রিকেটকে বিদায় জানাতে পারি: রিয়াদ

Pinterest LinkedIn Tumblr +

হারারেতেই বলে দিয়েছিলেন টেস্ট ক্রিকেটে আর খেলতে চান না। বাকি ছিল শুধুমাত্র আনুষ্ঠানিক ঘোষণার। সেটাই দিয়ে দিলেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। বিদায়বেলায় বলেছেন এটাই একটা ফরম্যাট থেকে সরে দাঁড়ানোর সঠিক সময়।

“দীর্ঘদিন ধরে একটা ফরম্যাটে খেলে আসার পর সেই ফরম্যাটটাকে বিদায় জানানোটা সহজ নয়। কিন্তু আমার ধারণা, এটাই সেই সময় যখন আমি টেস্ট ক্রিকেটকে বিদায় জানাতে পারি”- বলছিলেন রিয়াদ

বিদায়বেলায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিসিবি সভাপতি, সতীর্থ এবং সাপোর্টিং স্টাফদের উদ্দেশ্যে রিয়াদ বলেন, “আমি যখন টেস্ট দলে ফিরি তখন বিসিবি সভাপতি যেভাবে আমায় সহযোগিতা করেছেন তা অবিশ্বাস্য। আমি আমার সতীর্থ এবং সাপোর্টিং স্টাফদের ধন্যবাদ জানাতে চাই। তারা সবসময় আমাকে অনুপ্রাণিত করেছে, আমার সামর্থ্যে আস্থা রেখেছে। বাংলাদেশের হয়ে টেস্ট ক্রিকেট খেলতে পারাটা আমার জন্য অনেক সম্মানের।”

শুধুমাত্র টেস্ট থেকেই বিদায় নিচ্ছেন রিয়াদ। খেলে যাবেন বাকি দুই ফরম্যাট, “আমি শুধুমাত্র টেস্ট থেকেই সরে দাঁড়াচ্ছি। তবে, আমি ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলে যাবো। দেশের হয়ে সাদা বলের ক্রিকেটে নিজের সেরাটা দিতে মুখিয়ে আছি।”

টেস্ট ক্রিকেটে ৫০ ম্যাচে ৩৩.৪৯ গড়ে রিয়াদ করেছেন ২৯১৪ রান। আছে ৫টি শতক, নিজের শেষ ইনিংসে ছিলেন ১৫০* রানে অপরাজিত।

Share.

Leave A Reply