fbpx

এরশাদের মৃত্যুবার্ষিকীতে ভোট গ্রহণ না করার আহ্বান জাপার

Pinterest LinkedIn Tumblr +

১৪ই জুলাই হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে ভোট গ্রহণ না করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। শুক্রবার এক বিবৃতিতে এ বিষয়ে প্রতিবাদ জানিয়ে ভোট গ্রহণের তারিখ পরিবর্তনের দাবিও জানায় দলটি।

বিবৃতিতে জানানো হয়, ১৪ই জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যুবার্ষিকী। সেদিনই সিলেট-৩, ঢাকা-১৪ ও কুমিল্লা-৫ আসনে উপনির্বাচনের ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, ‘১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি নেতা-কর্মী ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর কোটি কোটি ভক্ত অনুরাগীদের কাছে অত্যন্ত আবেগঘন দিন। এই দিনে সারাদেশে পল্লীবন্ধুর সাফল্যময় জীবনী নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আবার ঘোষিত তিনটি উপনির্বাচনেও জাতীয় পার্টি অংশ নেবে। তাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকীতে উপনির্বাচনের ভোটগ্রহণ না করতে অনুরোধ জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।‘

গত বছর ১৪ই জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ করে কোটি কোটি এরশাদ প্রেমীর অন্তরে আঘাত করেছিল নির্বাচন কমিশন। তাই পল্লীবন্ধুর মৃত্যু বার্ষিকী ১৪ই জুলাইয়ের পরিবর্তে নির্বাচন কমিশন অন্য যেকোনো দিনে যেনো ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে, সে অনুরোধ জানান জাপা চেয়ারম্যান জিএম কাদের।

Share.

Leave A Reply