fbpx

এলএসডি উদ্ধারের ঘটনায় তিন শিক্ষার্থীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত তিন শিক্ষার্থীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (৩০ মে) ঢাকার মহানগর হাকিম বাকি বিল্লাহ তাদের পাঁচ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

এই তিন শিক্ষার্থী হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ-এর ছাত্র সাদমান সাকিব রুপল ও আসহাব ওয়াদুদ তূর্য এবং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির আদিব আশরাফ।

এর আগে বৃহস্পতিবার পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে গোয়েন্দারা এলএসডির যোগসূত্র পেয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার ঢাকার লালমাটিয়া ও ধানমণ্ডি থেকে হাফিজুরের তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে, যাদের কাছ থেকে ২০০ ব্লট এলএসডি পাওয়া গেছে।

এর মধ্যে সাদমান নামের শিক্ষার্থী পুলিশের জিজ্ঞাসাবাদের পর বলেন, তিনি টেলিগ্রাম অ্যাপে যোগাযোগ করে টিম নামের এক ব্যক্তির মাধ্যমে নেদারল্যান্ডস থেকে এলএসডি আনিয়েছেন। সেজন্য প্রতি ব্লটে খরচ হয়েছে ৮০০ থেকে ১০০০ টাকা। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ওই মাদক দেশে এসেছে।

পুলিশ আরও জানায়, মাদক বিক্রির জন্য ফেসবুকে দুটি গ্রুপ রয়েছে, যার মাধ্যমে অন্য মাদকও বিক্রি করা হতো। পরে ওই তিন যুবকের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে গোয়েন্দা পুলিশ।

পরে এই মামলায় তিনজনকে গ্রেফতার দেখিয়ে গত বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এস আই সালাউদ্দিন কাদের তাদের সাত দিনের রিমাণ্ডের আবেদন করেন।পরে রবিবার শুনানি শেষে আদালত ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদেশ দেয় আদালত।

Advertisement
Share.

Leave A Reply