fbpx

ওটিটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ঝলমলে বলিউড

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলছে করোনাকাল। লকডাউনের সময়ে মানুষ ঘরবন্দি ছিল। বেশি সময় কেটেছে ইন্টারনেটে সবার। আগের চেয়ে এ সময়ে ওটিটি(ওভার দ্যা টপ) প্লাটফর্ম সিনেমা বা ওয়েব সিরিজ বেশি দর্শকপ্রিয়তা পায়। অনেকে একে দেখছেন ছবি মুক্তির একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে।

তাই এ বছর থেকে শুরু হয়েছে ওটিটি অ্যাওয়ার্ড এর প্রচলন। শ্রেষ্ঠ ওয়েব সিরিজ এর জন্য এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

গতকাল শনিবার(১৯ ডিসেম্বর) আনুষ্ঠিত হয়েছে ওটিটি(অভার দ্যা টপ) ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, ২০২০। এই প্রথম এই ধরণের কার্যক্রম শুরু হলো।

শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার পেয়েছে ওয়েব সিনেমা ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী ত্রিপ্তি ডিমরি। শ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরীতে নমিনেশন পেয়েছিলেন ত্রিপ্তি ডিমরি(বুলবুল), কিয়ারা আদবানি(গিল্টি), রাধিকা আপ্তে(রাত আখেলি হ্যায়), সায়ামি খের(চকড-পয়সা বলত্যা হ্যায়) এবং সায়নি গুপ্ত(পশম পা)

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা প্রযোজ়িত ‘পাতাল লক’ জিতে নিয়েছে শ্রেষ্ঠ গল্প, শ্রেষ্ঠ স্ক্রিন প্লের পুরষ্কার। ‘পঞ্চায়েত’ পেয়েছে শ্রেষ্ঠ কমেডি সিরিজের পুরষ্কার। নেটফ্লিক্সের ‘রাত আখেরি হ্যায়’ পেয়েছে শ্রেষ্ঠ সিনেমার পুরষ্কার। পঞ্চায়েত এর জন্য শ্রেষ্ঠ পার্শ অভিনেতার পুরষ্কার পেয়েছেন রঘুবীর যাদব। নীনা গুপ্ত পেয়েছেন শ্রেষ্ঠ পার্শ অভিনেত্রীর(পঞ্চায়েত) পুরষ্কার।

১লা আগস্ট,২০১৯ থেকে ৩১ জুলাই, ২০২০ এর মধ্যে যেসব সিরিজ মুক্তি পেয়েছে শুধুমাত্র সেগুলোর জন্যই এই পুরস্কার দেওয়া হলো। অভিনেত্রী তিসকা চোপড়া, পরিচালক হাসনাত মেহতা, অনির এবং সীমা পাহয়া, আমরুতা খানভিলকর এবং জেরিন খানদের মতো সেলিব্রেটিরা হাঁটেন ফিল্মফেয়ার ওটিটি প্লাটফর্ম, ২০২০ এর রেড কার্পেটে। অনুষ্ঠানটি মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়।

Advertisement
Share.

Leave A Reply