fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

ওল্ড ট্র্যাফোর্ডে শেফিল্ডের ইতিহাস, ৪৭ বছর পর হারলো ম্যানইউ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ক’দিন আগেই বার্নলির কাছে অ্যানফিল্ডে ১৩৬৯ দিন পর হেরে আলোচনায় ছিল লিভারপুল। এবার তাদের চির প্রতিদ্বন্দ্বি ম্যানচেস্টার ইউনাইটেড রেকর্ডে ছাড়িয়ে গেছে। নিশ্চিত রেলিগেশনে যাওয়া শেফিল্ড ইউইনাইটেডের কাছে ৪৭ বছর পর ওল্ড ট্র্যাফোর্ডে হেরেছে লিগ ম্যাচে। আরেকটু ছোট করে বললে ১৯৯২ সালে প্রিমিয়ার লিগের নতুন সংস্করণ চালু হওয়ার পর ওল্ড ট্র্যাফোর্ডে শেফিল্ডের বিপক্ষে প্রথম পরাজয় রেড ডেভিলদের।

হারের জন্যই মনে হয় বুধবারের ম্যাচে নিজেদের মাঠে নেমেছিল ম্যানইউ। কারণ সেই আভাসটা মিলেছে ২৩ মিনিটেই। কর্ণার থেকে আসা বলকে হেড করেন ব্রায়ান। পোস্টে লেগে সোজা জালে বল। অ্যাসিস্ট ছিল ফ্লেকের। মাঠে আধিপত্য ধরে রেখেও গোল পেতে ব্যর্থ স্বাগতিকরা। সমতায় ফিরতে তাদের অপেক্ষা করতে হয় ম্যাচের ৬৪ মিনিট পর্যন্ত। অধিনায়ক ম্যাগুইয়ারের গোলে স্কোরলাইন ১-১।

কিন্তু সমতায় ফিরেও জিতাতো দূরের কথা ড্র’টাও ধরে রাখতে পারেনি ম্যানইউ। উল্টো দশ মিনিটের ব্যবধানে আবারও পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ব্যবধান গড়ে দেন শেফিল্ডের অলিভার বার্ক। এই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের টপে উঠা হলোনা ম্যানইউ’র। আর ওল্ড ট্র্যাফোর্ডে সবশেষ লিগের ১০ হোম ম্যাচ চারটিতে হারলো শোলসারের দল।

৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে রেড ডেভিলরা। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

Advertisement
Share.

Leave A Reply