fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

ওয়েবে অভিষেক হচ্ছে আসাদুজ্জামান নূরের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মুক্তির পর থেকে চারদিকে সাড়া ফেলেছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি ও এর কনটেন্টগুলো। প্ল্যাটফর্মটির অ্যান্থলজি সিরিজ রবিউল আলম রবি পরিচালিত ঊনলৌকিক–এর প্রথম পর্ব ‘মরিবার হলো তার স্বাদ’ প্রশংসা কুড়িয়েছে দর্শকের। এবার আসছে এর দ্বিতীয় পর্ব, নাম ‘ডোন্ট রাইট মি’। ১৫ জুলাই, বৃহস্পতিবার, রাত ৮ টা থেকে এটি দেখা যাবে চরকিতে। এবারের পর্বের অন্যতম আকর্ষণ হচ্ছে ওয়েব প্ল্যাটফর্মে গুণী অভিনেতা আসাদুজ্জামান নূরের অভিষেক। এতে আরো অভিনয় করেছেন সোহেল মন্ডল ও ফারহানা হামিদ।

শিবব্রত বর্মনের লেখা গল্পের ওপর ভিত্তি করে নির্মিত ‘ডোন্ট রাইট মি’–র শুটিং হয় এ বছরের শুরুর দিকে। তখন সবে মাত্র করোনার সঙ্গে লড়াই করে স্বাভাবিক জীবনে ফিরেছেন আসাদুজ্জামান নূর। মহামারি মধ্যেও সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে অংশ নেন তিনি। দুই দিনের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে এই গুণী অভিনেতা বলেন, ‘এখন লম্বা সময় নিয়ে কাজ করার মতো শারীরিক অবস্থা নেই। তাই যখন জানালাম অল্প একটু সময় দিলেই ভালো একটি গল্পের অংশ হতে পারব, তখন আর দ্বিধা করলাম না।’

‘ডোন্ট রাইট মি’ একজন লেখক ও এক তরুণের জীবনের কিছু রহস্যময় গল্প নিয়ে তৈরি। পুরো ‘ঊনলৌকিক’ সিরিজটি সাইকোলজিকাল থ্রিলার ঘরানার হলেও এর একেকটি গল্পে দর্শক পাবেন একেক রকম স্বাদ। প্রতি বৃহস্পতিবার মুক্তি পাবে একটি করে নতুন পর্ব। ৫ পর্বের এই সিরিজের সামনের পর্বগুলো হলো— ‘হ্যালো লেডিস’, ‘দ্বিখন্ডিত’ ও ‘মিসেস প্রহেলিকা’।

চরকিতে ‘ঊনলৌকিক’–এর পর্বগুলো দেখা যাবে প্রিমিয়াম কনটেন্টট হিসেবে। প্রিমিয়াম কনটেন্ট দেখার জন্য ১ মাস, ৬ মাস ও এক বছরের প্যাকেজ সাবস্ক্রাইব করতে হবে। চরকিতে আছে ৪ টি সাবস্ক্রিপশন প্ল্যান— ১) ৫০ টাকায় ৩০ দিনের স্টার্টার সাবস্ক্রিপশন, ২) ২৯৯ টাকায় ৬ মাসের সাবস্ক্রিপশন, ৩) ৪৯৯ টাকায় ১ বছরের সাবস্ক্রিপশন, ৪) ৭৯৯ টাকায় ১ বছরের সাবস্ক্রিপশন (২ টি ডিভাইসে একসাথে ভিডিও স্ট্রিম করা যাবে)। সাবস্ক্রিপশন কেনার জন্য বিকাশ, নগদ, রকেট সহ অন্যান্য প্রচলিত মোবাইল পেমেন্ট ব্যবস্থা ব্যবহার করা যাবে। এছাড়াও ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে দেশের ভেতর ও বাইরে থেকে পেমেন্ট করা যাবে। এভাবেই চরকি দেখতে পারবে বিশ্বের যেকোনো প্রান্তে থাকা দর্শক। এই সাবস্ক্রিপশন কেনার মধ্য দিয়ে দর্শক আরও দেখতে পাবেন শিহাব শাহীন পরিচালিত অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’ ও ভিকি জাহেদ পরিচালিত শর্টফিল্ম ‘লাল কাতান নীল ডাকাত’।

Advertisement
Share.

Leave A Reply