fbpx

কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল: স্বরাষ্ট্রমন্ত্রী

Pinterest LinkedIn Tumblr +

কুমিল্লায় পূজামণ্ডপে হামলার ঘটনায় জড়িত সন্দেহে ইকবাল হোসেন নামে কক্সবাজার থেকে আটক হওয়া ব্যক্তিই পূজামণ্ডপে পবিত্র কোরআন রেখেছিলেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মন্ত্রী জানান, এই ব্যক্তিই সেই ইকবাল হোসেন এটা আমরা এখন পর্যন্ত নিশ্চিত।

সিসিটিভি ফুটেজে শনাক্ত হওয়া ইকবাল হোসেনের বাড়ি কুমিল্লা শহরেরই সুজানগরের খানকা মাজার এলাকায়। পুলিশ ও এলাকাবাসী বলছে, ইকবাল ভবঘুরে ও মাদকাসক্ত। আর ইকবালের পরিবার বলছে সে বাসচালকের সহকারী, কখনো বা রংমিস্ত্রির সহকারী এমন নানা কাজ সে করে থাকে।

গতকাল বৃহস্পতিবার রাত ১০ টার দিকে কক্সবাজার সৈকতের সুগন্ধা এলাকা থেকে আটক করা হয় ইকবাল হোসেন নামের এক যুবককে। পুলিশ বলছে, সন্দেহভাজন ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আটক ব্যক্তিই কুমিল্লার ইকবাল। পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তাঁকে কুমিল্লায় পাঠানো হচ্ছে। স্থানীয় পুলিশ যাচাই-বাছাই করে বিষয়টি নিশ্চিত করবে।’

এদিকে ভিডিও ফুটেজে যে ছবি দেখা গেছে, তা ইকবালের বলে নিশ্চত করেছেন তার মা আমেনা বেগম। এছাড়া ইকবাল নেশা করতেন,মাদকের টাকার জন্য পরিবারের সদস্যদের বিরক্ত করেন বলেও জানায় তার মা।

Share.

Leave A Reply