fbpx

কক্সবাজারে ঘুমন্ত তিন শিশুর মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +

কক্সবাজারের চকরিয়াতে ঘুমের মধ্যে আগুনে পুড়ে ঝলসে গিয়ে মৃত্যু হয়েছে তিন ভাই-বোনের। নিহত শিশুরা হলো, সেই এলাকার জাকের হোসেন মিস্ত্রির ১২ বছরের ছেলে জিহাদ এবং দু’টি মেয়ে ১০ বছরের মিম ও ৭ বছরের মিতু। জাকের হোসেনের ১৫ মাস বয়সের আরেকটি ছেলে শিশুও রয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাত প্রায় ১২টার দিকে চকরিয়ার উত্তর হারবাংয়ের সাবানঘাটা এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

স্থানীয়রা জানায়, রাতের খাবারের পর জাকের হোসেনের স্ত্রী তার ১৫ মাস বয়সের সন্তানকে নিয়ে বাড়ির এক কক্ষে ঘুমিয়ে ছিলেন। আর অপর কক্ষে ছিল তাদের তিন সন্তান। ঘুমের মধ্যেই বাড়িতে শর্ট সার্কিট হলে ১৫ মাসের শিশুসহ জাকেরের স্ত্রী কাজল বাড়ির বাইরে বেরিয়ে আসে। পরে স্থানীয় লোকজন এসে আগুন নিভিয়ে তিন শিশুর পুড়ে যাওয়া মৃতদেহ উদ্ধার করে। সে সময় জাকের হোসেন বাড়িতে ছিলেন না।

আগুনে জাকের হোসেনের টিনের ছাউনি ও কাঁচা মাটির ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে বলে জানায় স্থানীয়রা। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম জানান, পুলিশ ও ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কক্সবাজারে ঘুমন্ত তিন শিশুর মৃত্যু

টিনের ছাউনি ও কাঁচা মাটির ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। ছবি: সংগৃহীত

জাকেরের স্ত্রী কাজল জানান, হঠাৎ ঘুমের মধ্যে আগুন লাগায় সন্তানদেরকে ঘর থেকে বের করে নিতে পারেননি তিনি।

পুড়ে যাওয়া শিশু তিনটির মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত ওসি শাকের মুহাম্মদ যোবায়ের।

Share.

Leave A Reply