fbpx

কখন মাঠে নামবে আর্জেন্টিনা?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কাতার বিশ্বকাপ শেষ হয়েছে তিন মাস হলো। বিশ্বকাপের পর মাঠে ফিরছে আন্তর্জাতিক ফুটবলের লড়াই। একদিকে প্রীতিদ্বৈরথ, আরেকদিকে উয়েফা বাছাইপর্ব। সবচেয়ে বড় খবর মাঠে নামছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, প্রথমবারের মতো তিন তারকার জার্সি পরে মাঠে নামতে যাচ্ছে মেসিবাহিনী।

বেশ আগে থেকেই জানা গিয়েছিলো মার্চের শেষ সপ্তাহে দুইটি প্রীতি ম্যাচ খেলবে আলবিসিলেস্তেরা। অপেক্ষার প্রহর শেষ হয়েছে এবার। বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামতে যাচ্ছে তিনবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স এইরেসের ৮৩ হাজার দর্শক ধারণ ক্ষমতার মনুমেন্টাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহাসিক এই ম্যাচটি। আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে অনন্য এক কীর্তি গড়তে চলেছে এই ম্যাচটি।

১৫ লাখের বেশি দর্শক এই ম্যাচটি দেখার জন্য টিকিটের আবেদন করেছেন। শুধু কি তাই! ১ লাখ ৩১ হাজারের বেশি গণমাধ্যমকর্মী এই ম্যাচের অ্যাক্রিডিটেশন কার্ডের জন্য আবেদন করেছেন। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লাদিও তাপিয়া জানিয়েছেন, গণমাধ্যমের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক আবেদন পড়েছে এই ম্যাচের জন্য।

বাংলাদেশ সময় ২৪ মার্চ (শুক্রবার) ভোর ৫.৩০ মিনিটে পানামার মুখোমুখি হবে আর্জেন্টিনা। ম্যাচটি ঘিরে রাজধানী বুয়েনস এইরেসে চলছে ব্যাপক উদ্দীপনা।

Advertisement
Share.

Leave A Reply