fbpx

করোনায় মৃত্যু হলো সিলেটের এমপি মাহমুদ উস সামাদের

Pinterest LinkedIn Tumblr +

টিকা গ্রহণের প্রায় এক মাস পর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কায়েস।

বৃহষ্পতিবার (১১ মার্চ) বেলা দেড়টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাচলাকালীন অবস্থায় তার মৃত্যু হয়। সাংসদ মাহমুদ উস সামাদের ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন।

জুলহাস আহমদ জানান, গত ১০ ফেব্রুয়ারি মাহমুদ উস সামাদ জাতীয় সংসদ ভবনে করোনাভাইরাসের টিকা নেন। সে সময় তিনি সুস্থ ছিলেন। পরবর্তীতে ৭ মার্চ হঠাৎ অসুস্থতা বোধ করায় তিনি সিলেট থেকে ঢাকায় এসে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে তার করোনা পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে।

তারপরই ৬৬ বছর বয়সী মাহমুদ উস সামাদের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ভেন্টিলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি আজ মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন।

মাহমুদ উস সামাদের ভাই আহমদ উস সামাদ চৌধুরী জানিয়েছেন, আগামীকাল শুক্রবার বেলা ১১টায় হেলিকপ্টারে করে মৃতদেহ সিলেটের ফেঞ্চুগঞ্জে নেয়া হবে। সেখানে তার বাড়ির সামনে বিকেল ৫টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।

সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কায়েস ২০০৮ সালে নবম জাতীয় নির্বাচনে সিলেট-৩ আসন থেকে প্রথমবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি এর পরের দুই নির্বাচনেও একই আসন থেকে নির্বাচিত হন।

Share.

Leave A Reply