fbpx

কলকাতায় আজ পহেলা বৈশাখ, যা বললেন ঋতুপর্ণা-শ্রাবন্তী-মিমিরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শুরু হয়েছে বাংলা নববর্ষ, ১৪৩০। বাংলাদেশে শুক্রবার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ পালন হলেও ওপার বাংলায় আজ পালিত হচ্ছে বৈশাখ উৎসব। এ দিনটি উদযাপনের জন্য পশ্চিমবঙ্গের বাঙালীর আয়োজনের যেন শেষ নেই। অন্য সবার মতো বিনোদন জগতের তারকারাও দিনটি উদযাপন করছেন।

কলকাতার জনপ্রিয় কয়েকজন তারকা বাংলা নতুন বছরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন তাদের সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। এ তালিকায় রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি তার অফিসিয়ালি ফেসবুক পেইজে এক পোস্ট লিখেছেন, নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার একাধিক ইমোজি।

কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি তার ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, নববর্ষের নতুন আলোয় উজ্জ্বল হয়ে উঠুক সবার জীবন। শুভ নববর্ষের আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।

পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী লিখেছেন, নবীন মনে নতুন প্রাণে নতুনকে করো বরণ। শুভ হোক নববর্ষের আগমন, সবাইকে নতুন বছরের অনেক অভিনন্দন।

অভিনেত্রী কৌশানি মুখার্জি তার ফেসবুকে পোস্ট লিখেছেন, বৎসরের আবর্জনা দূর হয়ে যাক-যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি, অশ্রুবাষ্প সুদূরে মিলাক। শুভ নববর্ষের অনেক শুভেচ্ছা সকলকে।

Advertisement
Share.

Leave A Reply