fbpx
BBS_AD_BBSBAN
২৬শে ফেব্রুয়ারি ২০২৪ | ১৩ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

কাজে ফিরলেন সেই টিটিই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বরখাস্ত হওয়া সেই ট্রেনের টিটিই শফিকুল ইসলাম আজ সাত দিন পর আবার ট্রেনে টিকিট চেকিংয়ের মাধ্যমে নিয়মিত দায়িত্ব পালন শুরু করেছেন। আজ ১০মে (মঙ্গলবার) বেলা ১১টা ৫৫ মিনিটে খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে টিটিই হিসেবে নিজের দায়িত্ব পালন শুরু করেন।

এর আগে গত ৮ মে (রবিবার) টিটিই শফিকুলের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলেও গত দু’দিন ট্রেনের টিকিট চেকিংয়ের জন্য দায়িত্ব পাননি তিনি। বরখাস্তের পাঁচ দিন পর এবং বরখাস্ত আদেশ প্রত্যহারের দুই দিন পরেই আজ থেকে আবার দায়িত্বপান টিটিই শফিকুল।

দায়িত্ব পাবার পর প্রথমেই রেলমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শফিকুল। তিনি বলেন, ‘আমার বহিষ্কারাদেশ প্রত্যাহারের ক্ষেত্রে রেলমন্ত্রীর প্রথম অবদান রেখেছেন। তাঁর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এছাড়া ডিআরএম মহোদয়সহ সংশ্লিষ্ট সবাই ও সাংবাদিকদের ধন্যবাদ জানান শফিকুল।

এর আগে গত শুক্রবার রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের স্ত্রী শাম্মি আক্তার মনির আত্মীয় পরিচয় দিয়ে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করায় তিন যাত্রীকে জরিমানাসহ ভাড়া আদায় করে সাময়িক বরখাস্ত হন খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলাম। পরে মন্ত্রীর নির্দেশে তার বরখাস্ত আদেশ প্রত্যাহার করা হয়। এ নিয়ে বিভিন্ন গণামধ্যমে সংবাদ প্রকাশ হলে দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে।

Advertisement
Share.

Leave A Reply