fbpx
BBS_AD_BBSBAN
৭ই ডিসেম্বর ২০২২ | ২২শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে হরতাল চলছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দেশের তৃণমূলের রাজনীতিতে আলোচিত রাজনৈতিক নেতা নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পারিবারিক সম্পর্কে তিনি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। তার ডাকে বৃহস্পতিবার কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল কর্মসূচি পালিত হচ্ছে।

কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে হরতাল চলছে

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ছবি : ফেসবুক

নোয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কোম্পানীগঞ্জ থানার ওসিকে প্রত্যাহারের দাবিতে এ হরতাল। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ হরতাল চলবে।

স্থানীয়রা জানান, সকাল থেকে বসুরহাট পৌরসভা এলাকায় কোনো যানবাহন চলাচল করছে না। অধিকাংশ দোকানপাটও বন্ধ রয়েছে। এছাড়া সড়কে কাটা গাছ ফেলে নেতাকর্মীদের বিক্ষোভ করতে দেখা গেছে।

সংবাদমাধ্যমসূত্রে জানা যায়, বুধবার দুপুরে বসুরহাট পৌরসভার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ হরতালের ডাক দেন আবদুল কাদের মির্জা।

এর আগে নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি বন্ধ, নোয়াখালীর ডিসি, এসপি এবং কোম্পানীগঞ্জের ওসি ও ওসি তদন্তসহ কর্মকর্তাদের প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার রাত ৮টা থেকে থানার সামনে নেতাকর্মীদের নিয়ে এ অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেন কাদের মির্জা। দাবি পূরণ না হওয়ায় বৃহস্পতিবার সকাল থেকে বেলা ২টা পর্যন্ত হরতালের ডাক দেন তিনি।

কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে হরতাল চলছে

পারিবারিক ছবি, আবদুল কাদের মির্জার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

Advertisement
Share.

Leave A Reply