fbpx

কূপে রেহনুমা, সঙ্গে ওপার বাংলার সৌরভ দাস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল নিজেকে পর্দায় দেখার। সংবাদ উপস্থাপক হিসেবে সে ইচ্ছার কিছুটা পূরণ হলেও এবার সম্পূর্ণভাবে নিজেকে মেলে ধরেছেন সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘লকডাউন লাভ স্টোরি’ সিনেমা দিয়ে ২০২২ সালে বড় পর্দায় অভিষেক হয় রেহনুমার। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা ইমন।

এবার তিনি জুটি বাঁধলেন কলকাতার এই সময়ের আলোচিত অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। তাদের এই নতুন ছবির নাম ‘কূপ’। এটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও সাইফুল ইসলাম অনিক।

ভোলার প্রত্যন্ত অঞ্চলের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। গল্পে দেখা যাবে, সেই অঞ্চলে কিছু খনিজ পদার্থের সন্ধান পাওয়া গেছে। এলাকার প্রভাবশালী ব্যক্তিরা খবরটা প্রকাশ করতে চায় না। এলাকায় অজানা ভাইরাস ছড়িয়ে দেয় তারা, স্থানীয় লোকজন আক্রান্ত হয় সেই ভাইরাসে। ঢাকা থেকে একজন চিকিৎসক আসে এলাকায়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস। আর স্কুল শিক্ষকের চরিত্রে রেহনুমা মোস্তফা। ইতিমধ্যে শেষ হয়েছে সিনেমাটির প্রথম অংশের কাজ। এতে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে রেহনুমা বলেন, ‘ভোলার প্রত্যন্ত অঞ্চলে সিনেমার শুটিং হয়েছে। অনেক গোছানো একটি কাজ হচ্ছে। এতে আমার চরিত্র একজন স্কুল শিক্ষকের। নানা প্রতিবন্ধকতা কাটিয়ে সমাজে টিকে থাকার চেষ্টা করে সে। সর্বোচ্চ চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

সৌরভ দাসের সঙ্গে প্রথমবার কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘সৌরভ দাসের কাজ আমি আগে দেখেছি। নিজের দ্বিতীয় সিনেমাতেই তাঁর মতো অভিনয়শিল্পীকে পেয়ে ভালো লাগছে। সে অনেক বন্ধুসুলভ। অল্প কয়েক দিনেই তাঁর সঙ্গে ভালো বন্ধুত্ব হয়েছে। আর কো-অর্টিস্ট হিসেবে সে খুব হেল্পফুল।’

জানা গেছে, এ সিনেমার শেষ অংশের শুটিং শুরু হবে আগামী ২৬ এপ্রিল থেকে। ‘কূপ’ সিনেমায় আরও অভিনয় করেছেন সাজিদ মোহাম্মদ, নাদের চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, ইকবাল, উজ্জল কবির হিমু প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছে গো ডট রান এন্টারটেইনমেন্ট। আগামী অক্টোবরে প্রেক্ষাগৃহে আসবে ‘কূপ’। আর সিনেমার গানেও বিশেষ চমক থাকবে বলে জানিয়েছেন সিনেমার দুই নির্মাতা।

Advertisement
Share.

Leave A Reply