fbpx
BBS_AD_BBSBAN
২৭শে সেপ্টেম্বর ২০২২ | ১২ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

কেমন আছেন, কোথায় আছেন পপি?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মৌসুমী-শাবনূর পরবর্তী যুগে ঢাকাই সিনেমায় অভিষেক হয় অভিনেত্রী সাদিকা পারভিন পপির। শারীরিক সৌন্দর্য এবং খোলামেলা পোশাকে খুব সহজেই নজর কাড়েন বাংলা সিনেমার দর্শকের।

৪০ বছর বয়সি এই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন শোনা যায় প্রায়ই। কিন্তু প্রতিবারই গুঞ্জনকে ভুল প্রমাণ করেন কুলি অভিনেত্রী।

সম্প্রতি খবর রটে পপি উধাও, বিয়ে করে সংসার করছেন গোপনে। তার পরিচালক, প্রযোজকেরা হন্যে হয়ে পপিকে খুঁজছেন। এমনকি তাঁর জন্য কয়েকটি সিনেমার কাজও আটকে আছে।

যদিও এ রটনার কতটা সত্য, তা নিশ্চিত করা যায়নি। এমনকি পপির পরিবারের লোকেরাও এ সম্পর্কে সঠিক খবর জানেন না।

কেমন আছেন, কোথায় আছেন পপি?

সাদিকা পারভিন পপি। ছবি: সংগৃহীত

বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেতার সাথে জড়িয়ে পপি খবরের শিরোনাম হয়েছেন। একসময় গুজব রটেছিল, তিনি অভিনেতা শাকিল খানকে বিয়ে করেছেন। যদিও পপি তা স্বীকার করেননি। এরপর শাকিব খান, জায়েদ খানের নাম জড়িয়েও তুমুল রটনা হয়েছে পপিকে নিয়ে।

পপি স্বীকার না করলেও জায়েদ খান বিভিন্ন সাক্ষাৎকারে স্বীকার করেছেন পপির সাথে তার সম্পর্ক ছিল। যদিও একটা সময় সে সম্পর্ক ভেঙে যায়।

তবে সবার একটাই প্রশ্ন, কোথায় আছেন, কেমন আছেন পপি? উত্তরে পপি জানিয়েছেন কিছুটা নিজের মতো করে থাকার জন্যই সব ধরনের যোগাযোগ ও সংযোগ থেকে দূরে আছেন তিনি।

ভালোবাসার প্রজাপতি’তে সর্বশেষ ২০২০-এর জুনে কাজ করেন পপি। ছবিটির প্রায় ২০ শতাংশ কাজ এখনো বাকি।

তার সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন সবার মাঝে, করবেন সব জল্পনাকল্পনার অবসান।

কেমন আছেন, কোথায় আছেন পপি?

জায়েদ খানের সাথে পপি বিয়ে করেছিলেন বলেও গুঞ্জন আছে। ছবি: সংগৃহীত

সাদিকা পারভিন পপির জন্ম ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর খুলনাতে। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউড সিনেমায় অভিনয় শুরু করেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে রেকর্ড গড়েছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তারপর শাকিল খান, রিয়াজ, মান্না, রুবেল, শাকিব খানসহ জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এই নায়িকা।

এ পর্যন্ত তিনি ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

Advertisement
Share.

Leave A Reply