fbpx

কেমন চলছে ঈদের সিনেমা?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ তো গেলো, কিন্তু ঈদের ছবি কেমন গেলো? এই প্রশ্নটা এখন চলচ্চিত্র পাড়ার মানুষের মুখে মুখে। সোশ্যাল মিডিয়া এবং গণমাধ্যমে যে যার মতো রিভিউও দিচ্ছেন। কিন্তু বাস্তব চিত্রটা আসলে কী?

ঈদে এবার সবচেয়ে বেশি চর্চিত হয়েছে এস এ হক অলিক পরিচালিত শাকিব খান-পূজা চেরি অভিনীত ‘গলুই’ ছবিটি।

‘গলুই’ এবং এম রহিম পরিচালিত ‘শান’, মুক্তির পর থেকেই বলা হচ্ছে হাউজফুল, বলা যায় টেক্কা দিচ্ছে একে অপরকে, তবে কোথাও শাকিব খান এগিয়ে থাকলে অন্য হলগুলো থাকে সিয়াম আহমেদের দখলে।

মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘আমাদের এখানে ঈদের দিন থেকেই সিয়াম-পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমাটি দেখানো হচ্ছে। খুব ভালো চলছে সিনেমাটি। বলতে গেলে অনেকদিন পর দর্শকের এমন সাড়া পাওয়া গেলো।’

অন্যদিকে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, “আমাদের এখানে ‘শান’ এবং ‘গলুই’ দুটোই ভালো চলছে। তবে তুলনা করলে কিছুটা এগিয়ে আছে ‘শান’।”

শাকিবের ‘গলুই’ নিয়ে যতটা উত্তেজনা, শাহীন সুমনের ‌’বিদ্রোহী’ নিয়ে তেমন উচ্চবাচ্য নেই, অন্যদিকে ঈদের আরেকটি সিনেমা জুয়েল ফারসির ‘বড্ড ভালোবাসি’ নিয়েও নেই তেমন কোনো আলোচনা।

নিজের সিনেমা নিয়ে কিছুটা হতাশ ‘বিদ্রোহী’ সিনেমার নির্মাতা শাহীন সুমন। তিনি বলেন, ‘একজন পরিচালকের কাজ সিনেমা তৈরি করা, কেমন চলছে সেটা দেখা না। তবে আমি কিছুটা হতাশ।’

Advertisement
Share.

Leave A Reply