fbpx
BBS_AD_BBSBAN
৩০শে নভেম্বর ২০২২ | ১৫ই অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদ মানে খুশি, ঈদ মানে উদযাপন। আর কোরবানির ঈদ যেন একটু ভিন্নরকম। কে, কোন পশু কোরবানি দিবেন, কোন জায়গা থেকে পশু কিনবেন, কেমন দাম হবে, এসব নিয়ে ভাবনা চলে বেশ আগে থেকেই। আর এটা যদি হয় তারকাদের ক্ষেত্রে তাহলে তো কথাই নেই। ভক্তরা জানতে চায় প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কে, কোথায় কোরবানি দিবেন, কী কোরবানি দিবেন।

ঢালিউড কিং শাকিব খান এবার ঢাকাতেই ঈদ করবেন। সকালবেলা ঈদের নামাজ পড়ে কোববানি দেবেন বলে জানিয়েছেন। করোনার কারণে বাইরে যাওয়া হবে না বলে ফোনেই সেরে নেবেন বন্ধু-বান্ধবদের খোঁজ খবর।

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

শাকিব খান। ছবি: ফেসবুক

 

এবারের ঈদে কোরবানি দেয়া পশুর মাংস সংরক্ষণ না করে আশপাশের গরীব প্রতিবেশীদের দেওয়ার অনুরোধ জানিয়েছেন কিং খান। এ সময় যারা গ্রামের বাড়িতে যাচ্ছেন তাদেরকেও সতর্ক থাকতে বলেন এই অভিনেতা।

প্রতি বছরের মত এবারও এফডিসিতে গরু কোরবানি দিতে চেয়েছিলেন বর্তমানের ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরিমনি। পরিকল্পনা ছিল ৬টি গরু কোরবানি দেবেন তিনি। কিন্তু করোনা মহামারীর সংক্রমণ বেড়ে যাওয়ায় এফডিসিতে পশু কোরবানি দিতে নিষেধ করা হয়েছে। শেষ পর্যন্ত এফডিসিতে কোরবানি দেওয়া না গেলে বিকল্প জায়গায় কোরবানি দেবেন তিনি।

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

কয়েক বছর ধরেই পরী এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন। ছবি: ফেসবুক

এমনকি শিল্পী সমিতির পক্ষ থেকেও কোরবানি দেওয়া হয় প্রতিবছর। এবারও ৪ টি গরু কোরবানি দেওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে পরিকল্পনা বাতিল করা হয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের আরেক মেধাবী ও জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এ বছর গ্রামের বাড়িতে কোরবানি দেবেন লকডাউনে শুটিং আপাতত বন্ধ। ঢাকায় নিজের বাসায় বসে সময় কাটালেও এই অভিনেতার মন পড়ে রয়েছে গ্রামের বাড়ি পিরোজপুর। এবার পিরোজপুরে ঈদ কাটাবেন তিনি।

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

সিয়াম আহমেদ। ছবি: ফেসবুক

একাধিক গরু কোরবানি দেয়ার চিন্তা আছে বলে জানান এই অভিনেতা। সিয়ামের মতে, গ্রামের বাড়িতে পরিবারের সবাইকে নিয়ে, প্রতিবেশীদের সাথে ঈদ উদযাপনের আনন্দের তুলনা হয় না।

ঈদ নিয়ে পরিকল্পনার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তিনি সবসময় ঢাকা এবং গ্রামের বাড়ি নোয়াখালি জেলার সোনাইমুড়িতে কোরবানি দেন। সেটি চলমান থাকবে বলেই জানান তিনি।

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

শবনম বুবলী। ছবি: ফেসবুক

 

ঢালিউডের আলোচিত এ নায়িকা এক বছর বিরতির পর অভিনয়ে নিয়মিত হয়েছেন। বর্তমানে দুটি সিনেমার শুটিং করছেন। মুক্তির অপেক্ষায় আছে তিনটি সিনেমা।

ধর্ম যার যার, উৎসব সবার। আর এ নীতিই অনুসরণ করলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। তিনি নিজে হিন্দু ধর্মাবলম্বী। কিন্তু তার পরিবারে যেসব মুসলিম সদস্য সারা বছর কাজ করেন, তাদের জন্য পশু কোরবানি দেবেন মীম।

কোথায় কোরবানি দিচ্ছেন তারকারা

ছবিটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন বিদ্যা সিনহা মীম। ছবি: ফেসবুক

নিজের ফেসবুক ওয়ালে মীম একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে কোরবানির জন্য কেনা পশুকে তিনি নিজ হাতে খেতে দিচ্ছেন। শুধু যে ঈদুল আযহাতেই এই ব্যবস্থা করা হয়েছে তা কিন্তু নয়। এই অভিনেত্রীর বাড়িতে প্রতি ঈদুল ফিতরে ইফতারের আয়োজনও করা হয়।  

Advertisement
Share.

Leave A Reply