fbpx
BBS_AD_BBSBAN
২২শে ফেব্রুয়ারি ২০২৪ | ৯ই ফাল্গুন ১৪৩০ | পরীক্ষামূলক প্রকাশনা

ক্যাটরিনাকে ভয় পাচ্ছেন ভিকি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এটাই যেনো পুরো পৃথিবীর অলিখিত এক রীতি, নিজের স্ত্রীকে ভয় পাওয়া! বলিউড তারকা ভিকি কৌশলও এর বাইরে না। তাও যদি হয় ক্যাটরিনা কাইফের মতো ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী যিনি কিনা সিনেমায় দুর্দান্ত অ্যাকশন করেন।

সম্পর্কে স্বামী-স্ত্রী। তবে নিজেদের মধ্যে খুনসুটি এখনো সতেজ রেখেছেন ভিকি ও ক্যাট। স্ত্রী তার থেকে বয়সে বছর পাঁচেকের বড়, পাশাপাশি অভিনয় জীবনেও পেশাদার হিসাবে ক্যাটের অভিজ্ঞতা ভিকির চেয়ে বেশি। সংসারে শান্তি বজায় রাখতে ক্যাটকে যে কিছুটা সমঝে চলেন ভিকি, তা একাধিকবার জনসমক্ষে স্বীকার করেছেন ভিকি।

চলতি মাসেই মুক্তি পেয়েছে স্ত্রী ক্যাটরিনা কাইফের ছবি ‘টাইগার ৩’। সেই ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন ক্যাট। স্ত্রীকে পর্দায় যত না মুগ্ধ হয়ে দেখেছেন ভিকি, তার থেকেও বেশি ভয় পেয়েছেন!

ক্যাটরিনাকে ভয় পাচ্ছেন ভিকি

টাইগার-৩ সিনেমার দৃশ্য

ক্যাটকে কিছু ক্ষেত্রে রীতিমতো ভয় পান তিনি, এমন কথাও বলেছেন ভিকি। সম্প্রতি ‘টাইগার ৩’ ছবি দেখার পর নাকি আরও ভয়ে আছেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি বলেন, আমি কিছু দিন আগে ক্যাটরিনার পাশে বসেই ‘টাইগার ৩’ দেখছিলাম। ছবিতে তোয়ালে জড়িয়ে ওর মারামারি করার যে দৃশ্যটা আছে, সেটা দেখে আমি তো অবাক। আমি নিজেই ওকে কানে কানে বললাম, ‘আমি আর বাড়িতে তোমার সঙ্গে কোনো কিছু নিয়ে তর্ক করব না। আমি চাই না তুমি আমাকেও এমনভাবে পেটাও!

ক্যাটের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে খোলামেলাভাবে কথা বলেছেন ভিকি। একে অপরের সঙ্গে মজা করতে ভালোবাসেন তারা। এতে তাদের সম্পর্ক সতেজ থাকে।

Advertisement
Share.

Leave A Reply