fbpx

ক্যামেরার সামনে আমি সবচেয়ে আনন্দে থাকি: তিশা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সন্তানের জন্য দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে ছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অথচ তার মত অভিনেত্রীর অভিনয় দর্শক মিস করে। বর্তমান সময়ে তিশা নিঃসন্দেহে জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

তিশা খুব বেশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব না হলেও ভক্তদের সাথে যোগাযোগ রাখার জন্য আপডেট থাকেন। মেয়ে ইলহামের ছবিও শেয়ার করেন মাঝে মাঝে।

মাত্বত্ব সুখকর হলেও তিনি যে অভিনয়, নিজের কাজকে মিস করেন সেটাই জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  ক্যামেরা, লাইট, অভিনয় এসবের মাঝেই থাকলেই ভালো থাকেন, দিলেন সেটারই ইঙ্গিত।

৯ জানুয়ারি নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘ক্যামেরার সামনে আমি সবচেয়ে আনন্দে থাকি। অনেক দিন, সপ্তাহ, মাস ক্যামেরার সামনে থাকা মিস করেছি। আস্তে আস্তে ইলহামও বড় হচ্ছে, আলহামদুলিল্লাহ! আমি কাজে বের হলে সে বাবার সাথে থাকতে পারে! সেইজন্য আবার কাজ শুরু করেছি! অল্প অল্প করে। প্রথমে কয়েকটা বিজ্ঞাপনের কাজ দিয়ে! কিছুদিনের মধ্যে বড় কিছু কাজের খবর পাবেন, ইনশাল্লাহ। লাভ ইউ অল!’

তবে এখনই বিজ্ঞাপন বনিয়ে তেমন কিছু বলতে চাননা এই অভিনেত্রী। বলেছেন সময় হলেই সব জানাবেন।

উল্লেখ্য, গতবছর ১১ নভেম্বর তিশা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বীরকন্যা প্রীতিলতা;। সিনেমাটি নির্মাণ করেন নির্মাতা প্রদীপ ঘোষ।

Advertisement
Share.

Leave A Reply