fbpx

ক্ষমা চাইলেন দুই বিচারক, আদালতে পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে মাদক মামলায় অহেতুক বারবার রিমান্ডে নেওয়ার ঘটনায় ক্ষমা চাইলেন দুই বিচারক।

বুধবার ১৫ সেপ্টেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম লিখিত ব্যাখ্যায় অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চান।

তবে দুই বিচারকের ব্যাখ্যায় সন্তুষ্ট হননি হাইকোর্ট।

আদালত বলেছেন, হাইকোর্টকে অবজ্ঞা করেছেন দুই বিচারক। বিষয়টি নিয়ে ফের ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেন হাইকোর্ট। এ বিষয়ে পরবর্তী আদেশের দিন ধার্য করা হয়েছে ২৯ সেপ্টেম্বর।

একইসঙ্গে ব্যাখ্যা দিতে মামলার সব নথিসহ হাইকোর্টে হাজির হয়েছেন তদন্ত কর্মকর্তা। বিচারপতি মোস্তফা জামান ইসলামের নেতৃত্বে হাইকোর্ট বেঞ্চে এ নিয়ে শুনানি অনুষ্ঠিত হবে। গত ২ সেপ্টেম্বর পরীকে বারবার রিমান্ডের যৌক্তিকতার লিখিত ব্যাখ্যা দিতে আদেশ দিয়েছিলেন হাইকোর্ট। ১০ দিনের মধ্যে দুই বিচারককে এর ব্যাখ্যা দিতে বলা হয়।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ১৫ সেপ্টেম্বর সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজিরা দিয়েছেন পরী। এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। আগামী শুনানির দিন ধার্য করা হয়েছে ১০ অক্টোবর। এদিকে জব্দ হওয়া মোবাইল ফোন ও গাড়ি ফেরত চেয়ে আবেদন করেছেন এই অভিনেত্রী। বিআরটিএ গাড়ির মালিকানা কার নামে আছে, সেটি খতিয়ে দেখবে। মালিকানা যদি পরীর নামে হয়, তাহলে দ্রুতই জব্দকৃত গাড়িও ফেরত পাবেন পরী।

Advertisement
Share.

Leave A Reply