fbpx

খালেদা জিয়ার হঠাৎ জ্বর, মেডিকেল বোর্ড বসবে বিকেলে: ফখরুল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

করোনামুক্ত হবার ১৯ দিন পর হঠাৎ করেই জ্বরে আক্রান্ত হয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বিকেলে তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড বৈঠকে বসবে বলে জানিয়েছে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, ‘চেয়ারপারসনের এই নতুন উপসর্গ কেন দেখা দিল, তা নিয়ে বিকেলে পর্যালোচনা বৈঠকে বসবে হাসপাতালের মেডিকেল বোর্ড। তিনি এখন মোটামুটিভাবে ভালো, প্যারামিটারগুলো ভালো। কিন্তু গতকাল রাত থেকে উনার জ্বর দেখা দিয়েছে, যেটা চিকিৎসকরা ইনভেস্টিগেট করছেন, চিকিৎসা দিচ্ছেন।‘

গত ১১ই এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর কিছুটা শ্বাসকষ্ট অনুভব করলে ২৭শে এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনা আক্রান্তের ২৭ দিন পর ৯ই মে খালেদা জিয়ার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপর কিছু শারীরিক জটিলতা থাকায় হাসাপাতালেই রাখা হয় খালেদা জিয়াকে।

দুর্নীতির দুই মামলায় দণ্ড নিয়ে তিন বছর আগে কারাগার যেতে হয়েছিলে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। এরপর থেকে তিনি গুলশানের ফিরোজাতেই অবস্থান করছিলেন।

Advertisement
Share.

Leave A Reply