fbpx

খুলনা করোনা হাসপাতালে এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৩০০

Pinterest LinkedIn Tumblr +

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জুন বৃহস্পতিবার গত ২৪ ঘণ্টায় খুলনা ১০০ শয্যা করোনা হাসপাতালে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে হাসপাতালটিতে করোনায় মৃত্যু সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৩০০ জনে।

আর গত ২৪ ঘণ্টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (খুমেক) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় একদিনে ১৪৮ জনের করোনাভাইরাস পজিটিভ এসেছে। পিসিআর ল্যাবে পরীক্ষিত নমুনার ৩৯% করোনা পজিটিভ। যা কিনা এ যাবৎকালের মধ্যে সর্বোচ্চ

গতকাল হাসপাতালটিতে নতুন করে করোনা আক্রান্ত রোগী ভর্তি হয়েছে ৫৮ জন। এ নিয়ে হাসপাতালটির করোনা ইউনিটে বর্তমানে ১৪৩ জন রোগী ভর্তি আছেন।

পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী, পিসিআর মেশিনে ৩৭৬ জনের করোনাভাইরাস পরীক্ষা করা হয়। যার মধ্যে ২৬৮ জন খুলনা মহানগরী ও জেলার। এর মধ্যে ১৪৮ জনের পজিটিভ এসেছে। যারমধ্যে খুলনা মহানগরী ও জেলার ১০৯ জন, বাগেরহাট ২৪ জন, যশোর ৬ জন, সাতক্ষীরা ৭ জন, নড়াইল জেলার ২ জন রয়েছে।

এদিকে, গত বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত দেশে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ লাখ ২০ হাজার ৩৯৫ জন এবং ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ হাজার ৯৮৯ জন। করোনাভাইরাসে আক্রান্তের দিক দিয়ে বাংলাদেশের অবস্থান বিশ্বে ৩২তম।

Share.

Leave A Reply