fbpx
BBS_AD_BBSBAN
৪ঠা ডিসেম্বর ২০২২ | ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

গাঁজার ট্রাক ধরতে গিয়ে মৃত্যু র‍্যাব সদস্যর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গাজীপুরে মাদকবাহী ট্রাকের চাপায় মারা গেছেন র‍্যাবের কনস্টেবল ইদ্রিস মোল্লা (২৮)।

১৪ ফেব্রুয়ারি রবিবার ভোরে পোড়াবাড়ীর তল্লাশিচৌকিতে মাদকবাহী একটি ট্রাককে সংকেত দিলে ট্রাকটি না থেমে মাওনার দিকে রওনা দেয়। পেছন থেকে মোটরসাইকেলে ধাওয়া করেন র‍্যাবের দুজন সদস্য। এসময় ট্রাক থেকে গাঁজার বস্তা ফেলে র‍্যাব সদস্যদের গতিরোধ করার চেষ্টা করে ট্রাক।

র‍্যাবের পরিচালকা (গণমাধ্যম ও আইন) আশিক বিল্লাহ জানিয়েছেন, টঙ্গী থেকে ৩০ কেজি গাঁজার চালান নিয়ে ট্রাকটি গাজীপুরের মাওনা যাচ্ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সামনের তল্লাশিচৌকিতে সন্দেহজনক ট্রাকটিকে থামার সংকেত দেয়।

সংকেত পেয়েও ট্রাকটি না থামায় ট্রাকটির পেছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেন র‍্যাবের ডিএডি গোলাম মোস্তফা ও কনস্টেবল ইদ্রিস মোল্লা। ময়মনসিংহের ভালুকার কাছে গিয়ে ট্রাকটির সামনে গিয়ে গতিরোধ করতে সক্ষম হন ইদ্রিস মোল্লা। এসময় ইদ্রিসের বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায় ওই ট্রাকটি।
এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় র‍্যাবের কনস্টেবল ইদ্রিস মোল্লার।

পরে অভিযুক্ত ট্রাকটি ভালুকা থেকে জব্দ করা সম্ভব হলেও, ট্রাকচালক ও তার সহকারীকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় ভালুকা থানায় একটি হত্যা মামলা হয়েছে। ট্রাকচালক ও তার সহকারীকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

নিহত ইদ্রিস মোল্লার বাড়ি মানিকগঞ্জের ঘিওরের কেল্লাই গ্রামে।

Advertisement
Share.

Leave A Reply