fbpx

গুগল প্লে স্টোরে মিলবে ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’ অ্যাপ

Pinterest LinkedIn Tumblr +

এখন থেকে অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোরেই পাবেন ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স অ্যাপ’। এর ফলে, খুব সহজেই ডেবিট অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে এই অ্যাপ থেকে ইউএস-বাংলার টিকেট কেনা যাবে।

গতকাল শনিবার (৫ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দেশের বেসরকারি বিমানসংস্থা ‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’ এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাপের মাধ্যমে টিকেট মূল্য, সময়সূচি, হলিডে প্যাকেজ, ফ্রিকোয়েন্ট ফ্লায়ারদের স্কাইস্টার প্রোগ্রামের আওতাধীন বিভিন্ন ডিসকাউন্ট সুবিধাগুলো খুব সহজেই জেনে নেওয়া যাবে। এছাড়া, প্রয়োজন অনুযায়ী যাত্রীরা ফ্লাইট চেক-ইন, পছন্দ অনুযায়ী আসন সংগ্রহ, পছন্দ অনুযায়ী ইউএস-বাংলার সব ফ্লাইটের আগমন কিংবা বহির্গমনের তথ্য পাবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই অ্যাপের মাধ্যমে এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো থেকে অর্থ প্রদানের মাধ্যমে ইউএস-বাংলার টিকেট, হলিডে প্যাকেজ সংগ্রহ করা যাবে। এছাড়া, স্কাইস্টার গ্রাহকরা টিকেট সুবিধা ছাড়াও পাবেন লাইফস্টাইলের অনেক সুযোগ-সুবিধা। তারমধ্যে রয়েছে, ডাইনিং, শপিং, ভ্রমণ, বিনোদনসহ আরও অনেক কিছু।

ইউএস-বাংলা কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রীরা দেশের বাইরের ভিসা ও পাসপোর্ট সংক্রান্ত সকল ধরনের প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের এই অ্যাপের মাধ্যমে। এছাড়া, এর মাধ্যমে যাত্রীরা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে সব ধরনের যোগাযোগ স্থাপন করতে পারবেন।

Share.

Leave A Reply