fbpx
BBS_AD_BBSBAN
৩০শে সেপ্টেম্বর ২০২২ | ১৫ই আশ্বিন ১৪২৯ | পরীক্ষামূলক প্রকাশনা

গ্রেপ্তার করা হল শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রাকে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রাজকুন্দ্র পেশায় একজন ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নোগ্রাফিক সিনেমা তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করেন।

মঙ্গলবার(২০ জুলাই) তাকে আদালতে হাজির করা হয়। ২৩ জুলাই পর্যন্ত রাজকুন্দ্রকে পুলেশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

মুম্বাই পুলিশ জানিয়েছে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ক্রাইম ব্রাঞ্চের অধীনে মামলা করা হয়েছিল। এই মামলার তদন্ত চলাকালীন সোমবার(১৯ জুলাই) রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ দাবি করেছে যে, মামলায় রাজ কুন্দ্রার জড়িত থাকার বিষয়টির পক্ষে যথেষ্ট প্রমাণ রয়েছে তাদের হাতে।

তবে রাজ কুন্দ্রার পরিবার বা শিল্পা শেঠির পক্ষ থেকে এখনও কোন বিবৃতি দেয়া হয়নি।

মুম্বাই পুলিশের একটি দল এ বছরের ফেব্রুয়ারিতে ‘গ্রিন পার্ক’ নামে একটি বাংলোয় অভিযান চালিয়েছিল। সেখানে পর্নো চলচ্চিত্রের শুটিং হওয়ার বিষয়ে জানতে পেরে পুলিশ এই পদক্ষেপ নেয়।

রাজকুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ

মামলায় পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘হটশট’ নামে একটি অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফিক ভিডিও নিয়ে ব্যবসা করেন রাজকুন্দ্রা। গিহান ভাশিষ্ট নামে একজনকে যখন পুলিশ গ্রেফতার করে তখন সেই লোক উমেশ কামাত নামে আরেকজনের নাম নেন যিনি রাজকুন্দ্রের ব্যক্তিগত সহকারী পি এ।

তবে রাজ কুন্দ্রা দাবি করেছেন, তিনি তার হটশট অ্যাপটি প্রদীপ বকশী নামে একজন ওয়ান্টেড আসামীর কাছে বিক্রি করেছেন।

এ বিষয়ে পুলিশের এক বিবৃতি বলছে, ‘তদন্তে জানা গেছে যে, রাজ কুন্দ্রা নিয়মিত এই অ্যাপের আর্থিক লেনদেনের বিষয়ে খবরাখবর নিয়ে আসছিলেন। তিনি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপও তৈরি করেছিলেন যার অ্যাডমিনও ছিলেন তিনি নিজেই। এই গ্রুপে তিনি হটশটের ভিডিও ক্লিপ শেয়ার করেছিলেন। এসম্পর্কিত বিতরণ এবং আর্থিক লেনদেন নিয়ে সেখানে আলোচনাও করতেন তিনি।’

জানা গেছে, মুম্বাই পুলিশ শিল্পাকে তলব করবে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য।

Advertisement
Share.

Leave A Reply