fbpx

ঘুম নেই হেফাজতে ইসলামের নেতাদের, রাতে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায়

Pinterest LinkedIn Tumblr +

১৯ এপ্রিল সোমবার রাত ১০ টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের বাসায় গিয়েছিলেন হেফাজতে ইসলামের নেতারা। অযথা কাউকে যাতে হয়রানি বা গ্রেফতার করা না হয়, সে দাবি নিয়েই মন্ত্রীর বাসায় হাজির হন সংগঠনের একটি প্রতিনিধি দল।জানা যায়, বৈঠকে পুলিশের কয়েকজন কর্মকর্তাও ছিলেন।

মন্ত্রীর বাসায় বৈঠকে অংশ নেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম জিহাদী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা আতাউল্লাহ হাফেজী।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের নেতাদের আলোচলার প্রথম বিষয় ছিল মামুনুল হকসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর করা মামলা ও গ্রেপ্তার প্রসঙ্গ নিয়ে। তারা জানান, সরকার বিরোধী কোনো আন্দোলনের কর্মসূচি তাদের ছিল না, তাঁরা সরকারের বিরুদ্ধে নন। .

অভিযোগ এনে তারা বলেন হেফাজতের নেতা–কর্মীদের বিরুদ্ধে ঢালাওভাবে মামলা দিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। এছাড়া মাদ্রাসা খুলে দিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করেন তাঁরা।

তবে এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, ‘পুলিশ নিরীহ কাউকে হয়রানি করছে না। যারা ভাঙচুর-সহিংসতায় জড়িত, শুধু তাদের গ্রেপ্তার করা হচ্ছে। যা করা হচ্ছে, সব আইন অনুযায়ীই হচ্ছে। আর মাদ্রাসা খুলে দেওয়া বা বন্ধের সিদ্ধান্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একার কোনো বিষয় নয়।’

Share.

Leave A Reply